দেহরক্ষী মৃত্যু মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) তলব করল রাজ্যের তদন্তকারী সংস্থা সিআইডি। আগামী সোমবার সকাল এগারোটা নাগাদ সিআইডি সদরদপ্তর ভবনী ভবনে হাজির হতে হবে শুভেন্দু অধিকারীকে।

সিআইডি সূত্রে জানা গিয়েছে, এই মামলায় বেশ কয়েকজনের বয়ান রেকর্ড করেছে সিআইডি। যারা বা যে সমস্ত নিরাপত্তারক্ষীরা শুভেন্দু অধিকারীর সঙ্গে কর্মরত ছিল, এবং ঘটনার দিন যারা ছিল তাদের প্রত্যেকের বয়ান রেকর্ড করেছে সিআইডি। এমনকী, এই মামলায় যে অভিযোগকারিনী শুভেন্দু দেহরক্ষী শুভব্রতের স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী, তার বয়ান রেকর্ড করেছে তদন্তকারী সংস্থা সিআইডি। এবার সেই মামলায় শুভেন্দু অধিকারী কি বলছে তা জানতে চান তদন্তকারীরা। সে কারণেই আগামী সোমবার তাকে ডেকে পাঠানো হয়েছে ভবানী ভবনে।


তদন্তকারীরা জানিয়েছেন, দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষী ছিলেন শুভব্রত। তাই এই মামলায় শুভেন্দু অধিকারীর বক্তব্য খুবই গুরুত্বপূর্ণ। ঘটনার দিন শুভেন্দু অধিকারী কোথায় ছিলেন? তিনি কখন জানতে পারলেন তার নিরাপত্তারক্ষী মারা গিয়েছ ? এবং মৃত শুভব্রত স্ত্রী যে অভিযোগ তার পরিপ্রেক্ষিতে শুভেন্দুর কী বক্তব্য রয়েছে তা জানতে চায় তদন্তকারীরা। সে কারণেই এই প্রথমবার এই মামলায় শুভেন্দু অধিকারীকে তলব করল সিআইডি। এর আগে যেখানে ঘটনা ঘটেছিল সেখানেও জান তদন্তকারী গোয়েন্দারা।

২০১৮ সালের ১৩ অক্টোবরে নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। পরের দিন কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ঘটনায় স্বামীর মৃত্যুর ২ বছর ৮ মাস পর মৃত্যুর তদন্ত চেয়ে কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন শুভব্রতর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। গত ৫ দিন আগে ৭ জুলাই কাঁথি থানায় নিরপেক্ষ তদন্তের আরজি জানিয়ে দায়ের হওয়া অভিযোগে শুভেন্দু অধিকারী সহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours