মদের নেশায় ব্যস্ত পুনের রাস্তায় শুয়ে পড়লেন যুবতী। মঙ্গলবার রাতে এমনই অভূতপূর্ব দৃশ্য দেখে থমকে গেলেন অসংখ্য যাত্রী। মদ খেয়ে সামলাতে না পেরে রাস্তায় গড়াগড়ি খেলেন মহিলা। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিওভাইরাল হতেই পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার পুনের হিরাবাগ চওকে রাত ১১টা নাগাদ ঘটে এই ঘটনা।

মদের নেশায় চুর হয়ে রাস্তায় শুয়ে পড়েছিলেন এক যুবতী। বেশ কিছু সময় সেই রাস্তায় গড়াগড়ি খেয়েছেন তিনি। তাঁকে দেখে রাস্তায় দাঁড়িয়ে পড়েছিল একাধিক গাড়ি। ঘটনার কথা জানতে পেরেই সেখানে পুলিশ পৌঁছে যায়। যদিও ততক্ষণে ওই যুবতী সেখান থেকে চলে গিয়েছিলেন। পরে রাস্তার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া বিভিন্ন ফুটেজও পুলিশের হাতে এসেছে। মহিলার খোঁজে তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মহিলা নেশায় বুঁদ হয়ে ব্যস্ত রাস্তার মাঝে বসে রয়েছেন। সামনে সারি সারি গাড়ি দাঁড়িয়ে পড়েছে। বেশ কিছুটা সময় ট্রাফিক আটকে যায় ঘটনার জেরে। পুলিশ জানিয়েছে, 'মঙ্গলবার রাত ১১টা নাগাদ হিরবাগে ঘটে এই ঘটনা। রাস্তায় এমন কাণ্ড দেখে কোনও এক পথচারী আমাদের ফোন করে জানান। সেখানে পুলিশ পৌঁছতেই তিনি উঠে পালিয়ে যান।' পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মহিলা নেশায় বুঁদ হয়ে ব্যস্ত রাস্তার মাঝে বসে রয়েছেন। সামনে সারি সারি গাড়ি দাঁড়িয়ে পড়েছে। বেশ কিছুটা সময় ট্রাফিক আটকে যায় ঘটনার জেরে। পুলিশ জানিয়েছে, 'মঙ্গলবার রাত ১১টা নাগাদ হিরবাগে ঘটে এই ঘটনা। রাস্তায় এমন কাণ্ড দেখে কোনও এক পথচারী আমাদের ফোন করে জানান। সেখানে পুলিশ পৌঁছতেই তিনি উঠে পালিয়ে যান।' পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours