কেরলের চেঙ্গানুর জেলায় আঁতকে ওঠার মতো ঘটনা। স্ত্রীর প্রেমিকের গোপনাঙ্গ লক্ষ্য করে গুলি চালালেন এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, গুরুতর অবস্থায় আহত ব্যক্তিকে তিরুবল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে ঘটনা সম্পর্কে জানতে পারে চেঙ্গানুর পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার এই ঘটনা ঘটেছে। সোমবার হাসপাতাল কর্তৃপক্ষ ঘটনার বিষয়ে পুলিশকে জানায়।


পুলিশ জানিয়েছে, জখম ৪৫ বছরের ব্যক্তি মুণ্ডনকাভুতে অভিযুক্তের স্ত্রীর সঙ্গে বসবাস করতেন। অভিযুক্ত (৪৬)-র সঙ্গে তাঁর স্ত্রী (৪০) বিবাহবিচ্ছেদের আর্জিও দাখিল করেছেন। কিন্তু গত শনিবার অভিযুক্ত মুণ্ডনকাভুতে আসেন এবং স্ত্রীর প্রেমিকের গোপনাঙ্গ লক্ষ্য করে এয়ার পিস্তল থেকে গুলি চালিয়ে দেন।


গুলিবিদ্ধ হওয়ার পর ওই ব্যক্তিকে তিরুবল্লার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।


ঘটনায় পুলিশের কাছে দায়ের হয়নি লিখিত অভিযোগ


পুলিশের এক আধিকারিক বলেছেন, আঘাত সামান্য ভেবে আহত ব্যক্তি বাড়িতে ফিরে আসেন। কিন্তু কয়েক ঘণ্টা পরেই গোপনাঙ্গে তীব্র যন্ত্রণা অনুভব করেন। এরপর তিনি আবার হাসপাতালে আসেন। পুলিশ জানিয়েছে, এই ঘটনার ব্যাপারে কোনও মামলা দায়ের করা হয়নি। কারণ, এ ব্যাপারে পুলিশের কাছে কেউ লিখিতভাবে অভিযোগ দায়ের করেনি।


এদিকে, উত্তরপ্রদেশের বদায়ুঁতে নাবালিকা কন্যাকে খুনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সোমবার জানিয়েছে, এই ঘটনা অনার কিলিং বলেই মনে করা হচ্ছে। ধৃতের কাছ থেকে একটি দেশি পিস্তল বাজেয়াপ্ত করা হয়েছে। ওই পিস্তল দিয়েই ধৃত নিজের মেয়েকে খুন করেছে বলে অভিযোগ।


বিলসি এলাকার গ্রামে গত শুক্রবার বিকেল চারটেয় ১৭ বছরের এই নাবালিকাকে তার বাবা গুলি চালিয়ে খুন করে বলে অভিযোগ। সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) সঙ্কল্প শর্মা জানিয়েছেন যে, একই গ্রামের একটি তরুণের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, তরুণীর বাবা-মা এই সম্পর্ক মেনে নেয়নি।পুলিশ ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours