কোতয়ালী থানা পুলিশ এই ঘটনায় গ্রেপ্তার করল অভিযুক্তকে। ঘটনার পর থেকে পলাতক ছিল সে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনার পর গা ঢাকা দিয়েছিল অভিযুক্ত। গোপন ডেরা থেকে তাকে গ্রেপ্তার করে। ধৃতকে কাল কৃষ্ণনগর আদালতে তোলা হবে।

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে অ্যাসিড মারার অভিযোগ উঠল স্থানীয় যুবকের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রী শক্তিনগর জেলা হাসপাতালে চিকিত্‍সাধীন।ঘটনাটি নদীয়ার কোতোয়ালি থানার ঘূর্ণি ঘরামি এলাকার। পরিবারের দাবি প্রায় দুই বছর ধরে ওই যুবক তাকে উত্ত্যক্ত করত। আজ সন্ধ্যায় সে যখন পার্শ্বশিক্ষকের কাছ থেকে পড়ে বাড়ি ফিরছিল তখনই তাকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়া হয় বলে অভিযোগ।

তার চিত্‍কার-শুনে স্থানীয় মানুষ ছুটে আসেন। তাকে উদ্ধার করে নিয়ে যায় শক্তিনগর জেলা হাসপাতালে। ঘটনার পর অভিযুক্ত পলাতক। সূত্রে জানা যায় আজ সন্ধ্যের পরে ওই ছাত্রী যখন রাস্তা দিয়ে পড়ে বাড়ি ফিরছিল তখন কয়েক জন মিলে তাকে রাস্তায় আটকায়।এরপর কার মুখ লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে। জানা যায় দুই বছর আগে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল এলাকার যুবকের ভরত শিকারির সঙ্গে।তবে তাদের ভালোবাসার সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় নি। তারপর থেকে ওই ছাত্রীর ওই যুবককে এড়িয়ে চলত। তাকে মাঝেমধ্যে বিভিন্ন ধরনের হুমকি দিত বলে জানা যায়। এরপরই আজ সন্ধ্যায় যখন সে বাড়ি ফিরছিল তখন তারপর অ্যাসিড হামলা চালায়। এলাকার লোক ছুটে এলে পালিয়ে যায়। মানুষ তাকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রী চিকিত্‍সাধীন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours