সৈয়দ মুস্তাক আলি ট্রফির আগে ইডেন গার্ডেন্সের (Eden Gardens) ব্যবস্থাপনা ঘুরে দেখলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার (CAB President Avishek Dalmiya) , সচিব স্নেহাসিশ গাঙ্গুলি, যুগ্ম-সচিব দেবব্রত দাসের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন সৌরভ। সেই সময় ইডেনে অনুশীলন করছিল বাংলা ক্রিকেট দল। ক্রিকেটারদের সঙ্গেও কথা বলেন সৌরভ। 
নতুন বছরে জানুয়ারির ১০ তারিখ থেকে শুরু হতে চলেছে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট (Syed Mushtaq Ali T20 Trophy)। দেশের ছটি সেন্টার- ব্যাঙ্গালোর, কলকাতা, ভদোদরা, ইন্দোর, মুম্বই এবং চেন্নাইয়ে বায়ো বাবলে হবে এই টুর্নামেন্ট। তা আগেই জানিয়ে দিয়েছে বিসিসিআই (BCCI)। প্রতিযোগিতার নক আউট পর্ব হবে আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে (Motera Stadium)।

ঘরের মাঠেই সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টির (Syed Mushtaq Ali T20 Trophy) ম্যাচ খেলবে বাংলা দল। এলিট বি (Elite B-র গ্রুপ পর্বের সব ম্যাচ হবে কলকাতায় (Kolkata)। বাংলার (Bengal) পাশাপাশি এলিট-বি তে রয়েছে ওড়িশা (Odisha),ঝাড়খণ্ড (Jharkhand), তামিল নাডু (Tamil Nadu), অসম (Assam) এবং হায়দরাবাদ (Hyderabad)।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours