আচমকাই হৃদরোগে আক্রান্ত, শুক্রবার হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের খ্যাতনামা কোরিওগ্রাফার, পরিচালক রেমো ডি'সুজা। তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন রেমো ডি'সুজা। শুক্রবার বিকেলে হাসপাতালের সামনে দেখা গেল পরিচালকের স্ত্রী লিজেল ডি'সুজাকে। তাঁর সঙ্গে ছিলেন ডান্সার সলমন ইউসুফ খান।
হাসপাতালের করিডোরে দাঁড়িয়েই কান্নায় ভেঙে পড়তে দেখা যায় রেমোর স্ত্রী লিজেল ডি'সুজাকে।এদিন রেমো ডি'সুজা-র স্ত্রী লিজেল ডি'সুজা সংবাদমাধ্যম কে জানান, ''রেমোর হৃদযন্ত্রে একটা ব্লকেজ রয়েছে। চিকিৎসকরা এনজিওগ্রাফি করেছেন। তিনি এই মুহূর্তে আইসিইউতে রয়েছেন। প্রার্থনা করুন। পরবর্তী ২৪ ঘন্টা খুব গুরুত্বপূর্ণ।''
এদিন রেমো ডি'সুজা-র স্ত্রী লিজেল ডি'সুজা সংবাদমাধ্যম কে জানান, ''রেমোর হৃদযন্ত্রে একটা ব্লকেজ রয়েছে। চিকিৎসকরা এনজিওগ্রাফি করেছেন। তিনি এই মুহূর্তে আইসিইউতে রয়েছেন।প্রার্থনা করুন। পরবর্তী ২৪ ঘন্টা খুব গুরুত্বপূর্ণ।''
বলিউডের বহু হিট গানের কোরিওগ্রাফি করেছেন রেমো। পাশাপাশি 'স্ট্রিট ডান্সার থ্রিডি', 'এবিসিডি', 'এবিসিডি ২' এবং 'অ্য়া ফ্লাইং জট' এর মতো ছবির পরিচালনাও করেছেন তিনি।
সম্প্রতি রেমো জানিয়েছিলেন তিনি খ্যাতনামা কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিক বানাতে চান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours