দক্ষিণ ২৪ পরগনা জেলার গঙ্গাসাগরের বঙ্গধ্বনি যাত্রা।বাংলার জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশক্রমে সাগর ব্লক তৃণমূল কংগ্রেসের আহ্বানে এই বঙ্গধ্বনি যাত্রা আয়োজন করা হয়।
এই বঙ্গধ্বনি যাত্রায় উপস্থিত ছিলেন সাগরের বিধায়ক মাননীয়  বঙ্কিমচন্দ্র হাজরা মহাশয়দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের সদস্য মাননীয় মহিতোষ দাস মহাশয়, সাগর পঞ্চায়েত সমিতির সভাপতি রাজেন্দ্রনাথ খাঁড়া মহাশয়। ২ গ্রাম পঞ্চায়েতের সম্মানীয় প্রধান শ্রী গোবিন্দ মণ্ডল মহাশয়,মৎস্য ও প্রাণিসম্পদ বিকাশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ মাননীয় আব্দুল শামির শাহ্ মহাশয় মুড়িগঙ্গা ২ অঞ্চলের কিষান কমিটির সভাপতি মাননীয় শ্রী মনোরঞ্জন দাস মহাশয়, সহ সাগর ব্লক তৃণমূল কংগ্রেসের অন্নান্য নেতা নেতৃবৃন্দ এবং কয়েক হাজার তৃনমূল কংগ্রেসের কর্মীসমর্থকেরা।
ওই বঙ্গধ্বনি যাত্রাটি সাগরের মন্দিরতলা বাজার থেকে শুরু হয় আর শেষ হয় বামনখালী বাজারে।ওই বঙ্গধ্বনি যাত্রায় তৃণমূল কংগ্রেসের সমস্ত কার্যকর্তা সহ তৃণমূল কংগ্রেসের কয়েক হাজার কর্মী সমর্থকরা বঙ্গধ্বনি যাত্রায় পায়ে পা মিলিয়ে মন্দিরতলা বাজার থেকে বামনখালী বাজার পর্যন্ত পায়ে হেঁটে ওই যাত্রাটি সাফল্য মন্ডিত করেন।এছাড়াও ওই দিন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা কয়েকশো বাইক নিয়ে ওই বঙ্গধ্বনি যাত্রায় অংশগ্রহণ করেন।এরপর ওইদিনের ওই বঙ্গধ্বনি যাত্রার মঞ্চ থেকে সাগরের বিধায়ক মাননীয় বঙ্কিমচন্দ্র হাজরা মহাশয় আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসের রিপোর্ট কার্ডের উদ্বোধন করেন।
ওই দিন তৃণমূল কংগ্রেসের বঙ্গধ্বনি যাত্রাকে কেন্দ্র করে যাতে কোনো অকৃতিকর ঘটনা না ঘটে সেইজন্য সাগর থানা পক্ষ থেকে প্রচুর সংখ্যক পুলিশ দিয়ে নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল ওই এলাকা
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours