শনিবার মাদক যোগে গ্রেফতার হন ভারতী সিং৷ রবিবার সকালে তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো৷
#মুম্বই: কমেডিয়ান ভারতী সিংহ এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের আদালত। ৪ ডিসেম্বর পর্যন্ত তাঁদের জেল হেফাজতে থাকবে হবে৷ আদালতের কাছে এই দু’জনের জেল হেফাজতের অনুরোধ করে NCB। তবে, ভারতী এবং হর্ষ আদালতে তাঁদের বক্তব্য রাখার অনুরোধ জানিয়েছেন। সোমবার শুনানি হবে। আদালতে হর্ষ ও ভারতীর সঙ্গে আরও যে দুই মাদক ব্যবসায়ীকে হাজির করানো হয়, তাদের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।
ড্রাগ মামলায় হর্ষের হেফাজতের দাবি করা হয়েছিল। আদালতের কাছে হর্ষকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করে NCB৷ যদিও ভারতীর জেল হেফাজত চাওয়া হয়েছিল। পরে আদালত দু’জনেরই জেল হেফাজতের নির্দেশ দেয়।ভারতী সিংয়ের স্বামী হর্ষের উপর মাদকদ্রব্য আইন ১৯৮৬ এর ধারা 27A আরোপ করা হয়েছে। অর্থাৎ ড্রাগের ক্ষেত্রে অর্থ ও পরিবহণ দিয়ে সাহায্য করত হর্ষ, এই অভিযোগ আনা হয়েছে৷ আদালতে এনসিবির আইনজীবী অতুল সরপান্দে ভারতী সিং এবং হর্ষের জন্য জেল হেফাজত চেয়েছিলেন। তিনি নিজেই সংবাদমধ্যমকে এই তথ্য দিয়েছেন।
গতকাল অর্থাৎ শনিবার মাদক যোগে গ্রেফতার হন ভারতী সিং৷ রবিবার সকালে তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো৷ তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ ছিল৷ তাঁকে দীর্ঘক্ষণ জেরা করার পর গ্রেফতার করা হয়৷ ভারতীর বাড়ি থেকে উদ্ধার হয় ৮৬.৫ গ্রাম গাঁজা৷ দু’জনেই গাঁজা সেবন করে বলে স্বীকারও করেছেন৷বলিউডে এখন বড় খবর মাদকযোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই এনসিবি বলিউডের মাদকযোগ খুঁজে খুঁজে বার করছে। এবার মাদকযোগে বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং-এর মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালাল এনসিবি। সূত্রের খবর, ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ ছিলই। তল্লাশি করে তাঁর বাড়ি থেকে গাঁজা উদ্ধার করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদের জন্য ভারতী এবং তাঁর স্বামীকে এনসিবির দফতরে নিয়ে যাওয়া হয়েছিল। তখনই ভারতী সিং-কে গ্রেফতার করা হয়৷
সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে একের পর এক তারকার মাদকযোগ প্রকাশ্যে আসছে। সেই যোগসূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে তালিকায় নতুন সংযোজন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। দিন কয়েক আগেই, মাদকযোগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পাশাপাশি অভিনেতার বাড়িতেও তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থাটি। এ ছাড়াও বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াওয়ালার নাম জড়িয়েছে মাদককাণ্ডে। তাঁর স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতারও করে এনসিবি। এছাড়াও কিছু দিন আগেই জেরা করা হয়েছিল দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলি খান সহ অনেককেই। সে সময় এনসিবি জানিয়েছিল তাঁদের কাছে বলিউডের আরও অনেকের নাম রয়েছে। সকলকে জেরা করা হবে। এবার গ্রেফতার হলেন ভারতী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours