অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির জীবনে আসছে নতুন অতিথি। এর পর বিরাট বা অনুষ্কাকে সামনে এসে জানাতে হয়েছে, ব্যাপারটা মোটেও সত্যি নয়। তবে এবার সব সত্যি। বিরাট ও অনুষ্কার জীবনে সত্যিই আসছে নতুন একজন। আর এবার আর পরের মুখে ঝাল খেতে হবে না। কোহলি নিজেই স্ত্রীর ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন। আইপিএল শুরুর আগে কোহলি সুখবর জানালেন ভক্তদের।

২০১৭-র ডিসেম্বরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোহলি। তাঁদের প্রেম, রোম্যান্স, বিয়ে, দাম্পত্য সবই স্পটলাইট-এর নিচে ছিল। সেলেব্রিটি কাপল হিসাবে তাঁদের জনপ্রিয়া আকাশছোঁয়া। তবে বিয়ের কয়েক মাস পর থেকেই অনুষ্কার গর্ভবতী হওয়ার জল্পনা শুরু হয়ে যায়। একাধিকবার বিরাট বা অনুষ্কাকে সামনে এসে সেই সব ফেক নিউজ-এর মোকাবিলা করতে হয়েছে। একটা সময় তো অনুষ্কা বিরক্ত হয়ে বলেছিলেন, সন্তানের মা হওয়াটা গর্বের। এমন খবর তিনি বা বিরাট, কেউই লুকিয়ে রাখবেন না। বরং সত্যিই তাঁদের জীবনে নতুন অতিথি এলে তাঁরা আনন্দের সঙ্গে সেই খবর প্রচার করবেন। কথা রেখেছেন কোহলি ও অনুষ্কা। এদিন ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটারে অনুষ্কার বেবি বাম্প-এর ছবি পোস্ট করে বিরাট সুখবর দিয়েছেন।
করোনার জন্য এবার দেশের মাটিতে আইপিএল আয়োজন করতে পারেনি বিসিসিআই। দুবাইতে আইপিএল খেলতে ইতিমধ্যে রওনা দিয়েছেন কোহলি। তবে তিনি দলের সঙ্গে যাননি। গিয়েছিলেন আলাদা বিমান ভাড়া করে। জানা গিয়েছিল মুম্বই থেকে বেঙ্গালুরুতে প্রস্তুতি শিবিরে যেতে চাননি তিনি। ঝুঁকি না নিয়ে তিনি সোজা দুবাই চলে যান। ক্রিকেটারদের দুবাইতে থাকতে হবে বায়ো সিকিওর বাবল-এ। ফলে পরিবারের লোকজনের সঙ্গে দেখা করার সুযোগ থাকবে না। তা ছাড়া আইপিএল শেষ হওয়ার পরও কিছুদিন কোয়ারেন্টাইনে থেকে ফিরতে হবে দেশে। ফলে এবার ভারতীয় ক্রিকেটারদের অনেকদিন ধরে বাড়ির বাইরে থাকতে হবে। এমন অবস্থায় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে পারবেন কোহলি! সেটাই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours