বচ্চন পরিবারের ব্যবহার যেন মেনে নিতে পারলেন না তাঁরা। তাই একটা সময় সিদ্ধান্ত নেওয়া হয় বচ্চন পরিবারের কেউ সামনে থাকলে উঠবে না একটাও ছবি। 

বয়কট বচ্চন পরিবার, 'উঠবে না আর একটিও ছবি', বড় সিদ্ধান্ত পাপারাৎজিদের

তিনি অমিতাভ বচ্চন, তিনি স্টার। না, কেবল তিনি একাই নন, বরং তাঁরা গোটা পরিবারই নিত্যদিন খবরের শিরোনামে থাকেন। জয়া বচ্চন থেকে শুরু করে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন সকলেই। তাঁদের একটা ঝলক পেতে মরিয়া থাকেন সকল ভক্ত। বলিউড পাপারাৎজিরাও তাই তক্কে তক্কে থাকেন, কখন একটা ছবি পাওয়া যাবে। কিন্তু সব সময় ভাগ্য সঙ্গ দেয় না। সেলিব্রিটিদের একাধিক বিধি নিষেধ মেনে তবেই একটা ছবি তুলতে হয়। তাই অনেক সময় অনুমতি না পাওয়া গেলেও অন্য উপায় তাঁরা চেষ্টা করে থাকেন ছবি তোলার। তবে বচ্চন পরিবারের ব্যবহার যেন মেনে নিতে পারলেন না তাঁরা। তাই একটা সময় সিদ্ধান্ত নেওয়া হয় বচ্চন পরিবারের কেউ সামনে থাকলে উঠবে না একটাও ছবি।
সম্প্রতি এক সাক্ষাৎকারে জনপ্রিয় চিত্রগ্রাহক বীরেন্দর চাওলা এই প্রসঙ্গে মুখ খোলেন। বলেন একবার গোটা মিডিয়া ইন্ডাস্ট্রি একত্রিত হয়ে বচ্চনদের বয়কটের ডাক দিয়েছিল। কারণ তাঁদের পুরো পরিবারের ব্যবহার। ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চনের বিয়ের দিন মিডিয়ার অনুমতি ছিল না ছবি তোলার। তাই সকলেই গেটের বাইরেই দাঁড়িয়েছিলেন। যাতে গেট দিয়ে কেউ ঢুকলে কিংবা বেরলে যাতে সেই ছবি ওঠে। কিন্তু একটি বাস সেই গেটকে আটকানোর জন্য সেখানে দাঁড় করিয়ে দেওয়া হয়।


এরপরও ছবির জন্য যখন সকলে উতলা হয়ে ওঠেন, ব্যরিকেট ভাঙার চেষ্টা করেন, সেই সময় রাজনীতিবিদ অমর সিং-এর নিরাপত্তা রক্ষীরা সকলের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এরপরই সকলে মিলে সিদ্ধান্ত নেন যে বচ্চনদের কাউকে দেখলে একটা ছবিও তোলা হবে না। যখন তাঁরা পরবর্তীতে ছবি দিতে চেয়েছিলেন, তখন কেউ আকাশের দিকে ক্যামেরা করে ছবি তুলেছেন, কেউ মাটির দিকে। তবুও তাঁদের ছবি তোলা হয়নি। চাওলার কথায়, এত বড় বয়কট কোনওদিন মিডিয়া ডাকেনি। পরবর্তীতে অমিতাভ বচ্চন বাধ্য হয়েছিলেন প্রেসমিট করে বিষয়টা মিটিয়ে নিতে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours