লোকসভা নির্বাচনের ফল প্রকাশের আগের দিন, ৩ জুন যেখানে হেরিটেজ ফুডস সংস্থার স্টকের মূল্য ছিল ৪২৪ টাকা, তা ভোটের ফল প্রকাশের পরই ৬৬১ টাকা ২৫ পয়সায় বেড়ে দাঁড়িয়েছে।

ভোটের ফলের কামাল, ৫ দিনেই চন্দ্রবাবুর স্ত্রীর সম্পত্তি বাড়ল ৫৩৫ কোটি!
চন্দ্রবাবু নাইডু ও তাঁর স্ত্রী।



ভোটে জেতার মহিমা! ফল প্রকাশ হতেই ফুলেফেঁপে উঠল সম্পত্তি। লোকসভা নির্বাচন ও অন্ধ্র প্রদেশের বিধানসভা নির্বাচনে দারুণ ফল করেছে টিডিপি। আগামী ১২ জুন মুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করবেন টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু। আর ভোটের ফল প্রকাশের পরই তার প্রভাব দেখা গেল নাইডুর ব্যবসাক শেয়ারে। মাত্র ৫ দিনেই চন্দ্রবাবু নাইডুর তৈরি সংস্থার শেয়ারের দাম ৫৫ শতাংশ বেড়ে গেল। এরফলে রাতারাতি চন্দ্রবাবুর স্ত্রী, নারা ভুবনেশ্বরীর সম্পত্তিতেও ৫৩৫ কোটি টাকার বৃদ্ধি হল।


চন্দ্রবাবু নাইডুর সংস্থা হেরিটেজ ফুডস। ১৯৯২ সালে তিনি এই সংস্থা তৈরি করেন। এদের মূলত দুটি শাখা রয়েছে, ডেয়ারি ও পুনর্নবীকরণযোগ্য শক্তি। হেরিটেজের দুধ ও দুগ্ধজাত পণ্য পাওয়া যায় অন্ধ্র প্রদেশ, তেলঙ্গানা, কর্নাটক, কেরল, তামিলনাড়ু, মহারাষ্ট্র, ওড়িশা, দিল্লি, হরিয়ানা, উত্তর প্রদেশ, রাজস্থান ও উত্তরাখণ্ডে।

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের আগের দিন, ৩ জুন যেখানে সংস্থার স্টকের মূল্য ছিল ৪২৪ টাকা, তা ভোটের ফল প্রকাশের পরই ৬৬১ টাকা ২৫ পয়সায় বেড়ে দাঁড়িয়েছে। চন্দ্রবাবু নাইডুর স্ত্রী নারা ভুবনেশ্বরী এই সংস্থার অন্যতম শেয়ারহোল্ডার। মোট ২,২৬,১১,৫২৫টি স্টক রয়েছে তাঁর নামে। ভোটের ফল প্রকাশ পেতেই সংস্থার শেয়ারদরের পাশাপাশি নারা ভুবনেশ্বরীর সম্পত্তিও ৫৩৫ কোটি টাকা বেড়েছে।


চন্দ্রবাবু নাইডুর ছেলে নারা লোকেশও হেরিটেজ ফুডসের শেয়ার গ্রহীতা। ১,০০,৩৭,৪৫৩টি শেয়ার রয়েছে তাঁর নামে। মায়ের মতো তাঁর সম্পত্তিও তিনদিনে ২৩৭.৮ কোটি টাকা বেড়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours