জাহিরের সঙ্গে বহুদিনের প্রেম সোনাক্ষী সিনহার। যদিও সম্পর্কে শিলমোহর কোনওদিনই দিতে দেখা যায়নি তাঁদের। সোনাক্ষীর থেকে বয়সে খানিক ছোট জাহির। তবে বয়স, ধর্ম– এই সব কখনওই তাঁদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায়নি। মিল হয়েছে মনের।

কোন ধর্মমতে বিয়ে হবে শত্রুঘ্নের মেয়ের? উত্তর দিলেন পাত্র জাহিরের বাবা


বলিউডে আবারও এক হেভিওয়েট বিয়ে। আজ অর্থাৎ রবিবারই ‘ডি-ডে’। সকাল থেকেই শত্রুঘ্ন সিনহার বাড়ি ‘রামায়ণ’-এর সামনে পাপারাৎজির ভিড়। গতকাল অর্থাৎ শনিবার আয়োজিত হয়েছে এক পুজোরও। সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে নিয়ে প্রথম থেকেই হচ্ছে নানা আলোচনা। ভিনধর্মে বিয়ে নিয়ে রটছে নানা কথা। শোনা গিয়েছিল জাহির ইকবালকে বিয়ের জন্য নাকি নিজের ধর্ম পরিবর্তন করতে চলেছেন সাংসদ কন্যা। যদিও সেই খবরকে নস্যাৎ করে জাহিরের বাবা জানিয়েছেন এ খবর মোটেও সত্য নয়। এবার প্রশ্ন, হিন্দু নাকি ইসলাম– কোন ধর্মমতে বিয়ে হচ্ছে সোনাক্ষীর?


সে উত্তরও দিয়েছেন জাহিরের বাবাই। তিনি জানিয়েছেন কোনও ধর্মরীতি মেনেই হচ্ছে না বিয়ে। কাছের মানুষদের সাক্ষী রেখে আইনি বিয়ে সারছেন ওই জুটি। সন্ধেবেলায় শিল্পা শেট্টির হোটেলে আয়োজন করা হয়েছে খাওয়াদাওয়ার। বি-টাউনের অনেক পরিচিত মুখকে দেখতে পাওয়া যাবে সেখানে।



জাহিরের সঙ্গে বহুদিনের প্রেম সোনাক্ষী সিনহার। যদিও সম্পর্কে শিলমোহর কোনওদিনই দিতে দেখা যায়নি তাঁদের। সোনাক্ষীর থেকে বয়সে খানিক ছোট জাহির। তবে বয়স, ধর্ম– এই সব কখনওই তাঁদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায়নি। মিল হয়েছে মনের। মিল হয়েছে দু’জনের।কিছু দিন আগেই খবর এসেছিল ভিনধর্মে বিয়ে করার সিদ্ধান্তের জন্য নাকি মেয়ের বিয়েতে হাজির হবেন না শত্রুঘ্ন সিনহা। এও শোনা যায়, এই বিয়েতে নাকি একেবারেই মত নেই তাঁর! তবে বিয়ের দিন তিনেক আগে এ নিয়ে রটা যাবতীয় রটনা নিমেষে নস্যাৎ করে শত্রুঘ্ন বলেন, ‘খামোশ! নিজের চড়কায় তেল দাও।” সাফ জানিয়ে দেন মেয়ের বিয়েতে অবশ্যই হাজির থাকবেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours