স্থানীয় সূত্রে খবর, হরিশ্চন্দ্রপুর থানার রশিদাবাদ অঞ্চলের দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে ফোনে পরিচয় হয় সালালপুর গ্রামের এক কিশোরের। সে আবার পরিযায়ী শ্রমিক। দিল্লিতে সেলাই কারখানায় কাজ করে। প্রাথমিক পরিচয় ধীরে ধীরে গড়ায় প্রণয়ের সম্পর্কে।

ভালবাসার প্রমাণ দিতে গায়ে আগুন, প্রাণে বাঁচলে ফের ব্লেড দিয়ে আত্মহত্যার চেষ্টা ক্লাস টেনের ছাত্রীর
শোরগোল গ্রামে


মালদহ: প্রথমে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা, শেষে ব্লেড দিয়ে হাত কেটে ফেলল কিশোরী। সবই চলল প্রেমিকের বাড়ির সামনে। সেখানেই বিয়ের দাবিতে চলল ধরনা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এল পুলিশ। চাঞ্চল্যকর ঘটনা মালদহের হরিশ্চন্দ্রপুর থানার সালালপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। কিশোরীকে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চলছে চিকিৎসা। 


স্থানীয় সূত্রে খবর, হরিশ্চন্দ্রপুর থানার রশিদাবাদ অঞ্চলের দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে ফোনে পরিচয় হয় সালালপুর গ্রামের এক কিশোরের। সে আবার পরিযায়ী শ্রমিক। দিল্লিতে সেলাই কারখানায় কাজ করে। প্রাথমিক পরিচয় ধীরে ধীরে গড়ায় প্রণয়ের সম্পর্কে। দীর্ঘ আট মাসের বেশি সময় ঘরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যাচ্ছে। কিন্তু, তাহলে সমস্যাটা কোথায়?

অভিযোগ, গত ৪ জুন দিল্লি থেকে বাড়ি ফেরার সময় যুবক কিশোরীকে ফোন করে জানায় যদি তাঁদের ভালোবাসা সত্যি হয়ে থাকে তাহলে সে নিজের গায়ে আগুন দিয়ে দেখাবে। তা না করতে পারলে ওই কিশোর ট্রেন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবে। এদিকে ভালবাসার মানুষের কথা শোনা মাত্রই গায়ে আগুন লাগিয়ে দেয় ওই কিশোরী। তবে পরিবারের লোকজন দেখা ফেলায় সে যাত্রায় প্রাণে বেঁচে যায়। কিন্তু তাতেও ক্ষান্ত হয়নি সে। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours