যুবতীর মৃত্যু না হলেও, তিনি গুরুতর আহত হয়েছেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক। কিন্তু, কেন এই অপরাধ করল যুবতীর প্রেমিক? জানা গিয়েছে, তাঁর প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক করেছিলেন তাঁর বাবা-মা। তাতেই ক্ষিপ্ত হয়ে তিনজনকেই হত্যার চেষ্টা করে সে। আগেও অবশ্য একবার বিয়ে হয়েছিল তরুণীর।

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে লিভ-ইন, পরিবার নতুন বর খুঁজতেই ঘটল রক্তের খেলা
প্রতীকী ছবি


রাতে ঘুমোচ্ছিল বাবা-মা এবং তাঁদের মেয়ে। এই অবস্থায় রাতের অন্ধকারে তাদের বাড়িতে ঢুকেছিল মেয়ের প্রেমিক। ঘুমন্ত তিনজনের উপর একটি ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় সে। হামলায় মেয়েটির বাবা-মায়ের মৃত্যু হয়েছে। যুবতীর মৃত্যু না হলেও, তিনি গুরুতর আহত হয়েছেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক। কিন্তু, কেন এই অপরাধ করল যুবতীর প্রেমিক? জানা গিয়েছে, তাঁর প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক করেছিলেন তাঁর বাবা-মা। তাতেই ক্ষিপ্ত হয়ে তিনজনকেই হত্যার চেষ্টা করে সে। আগেও অবশ্য একবার বিয়ে হয়েছিল তরুণীর। বিস্ময়কর ঘটনাটি ঘটেছে হরিয়ানার জিন্দে। ঘচটনার পর থেকেই অভিযুক্ত যুবক পলাতক। তাঁকে খুঁজছে পুলিশ।


যে যুবতীকে কেন্দ্র করে এই অপরাধ ঘটেছে, তাঁর নাম অঞ্জু। জিন্দের বিশনপুরা গ্রামের বাসিন্দা তিনি। প্রায় ৩ বছর আগে, বিদ্রানা গ্রামের এক ব্যক্তির সঙ্গে অঞ্জুর বিয়ে দিয়েছিলেন তাঁর বাবা করণ সিং। মাত্র কয়েক মাস স্বামীর সঙ্গে ঘর করেছিল অঞ্জু। এরপরই, বিরাউলি গ্রামের বাসিন্দা নবীন ওরফে মনু নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক হয়েছিল তাঁর। তাঁরা একসঙ্গে লিভইন করাও শুরু করেছিল। তবে, মাস তিনেক আগে অঞ্জুকে বিশনপুরা গ্রামের বাড়িতে ফিরিয়ে নিয়ে এসেছিলেন করন সিং। বাড়ি ফিরিয়ে আনার পর, অঞ্জুর ফের বিয়ে দেওয়ার চেষ্টা করেন করণ সিং। কৈথালের পিঞ্জোপুরা গ্রামের এক যুবকের সঙ্গে অঞ্জুর বিয়ে ঠিক করেছিলেন।

এই খবর পেয়েই খেপে গিয়েছিল নবীন। বুধবার রাতে করণ সিং, তাঁর স্ত্রী সুনিতা ও মেয়ে অঞ্জু যখন ঘুমোচ্ছিলেন, সেই সময় তাঁদের বাড়িতে ঢুকেছিল নবীন। এরপরই ঘুমন্ত অবস্থায় পরিবারের তিন সদস্যর উপরই হামলা চালায় সে। তিনজনই চিৎকার করে উঠেছিল। তাঁদের চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশিরা। ঘটনাস্থলে গিয়ে তাঁরা দেখেছিলেন, তিনজনই রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। এরপর প্রতিবেশিরাই তাঁদের সিভিল হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। চিকিৎসা চলাকালীন, করণ সিং ও সুনিতার মৃত্যু হয়। অঞ্জুর অবস্থার অবনতি হওয়ায়, তাঁকে রোহতকের পিজিআইএমএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়।


করণ ও সুনিতার দেহদুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অঞ্জুর সঙ্গে বিশদে কথা বলতে পারেনি পুলিশ। তবে, তিনি পুলিশকে জানিয়েছেন, করণই এই কাজ ঘটিয়েছে। ঘটনাস্থলে গিয়েও তদন্ত করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ফরেন্সিক দলও প্রমাণ সংগ্রহ করেছে। পলাতক নবীনকে জায়গায় জায়গায় খুঁজছে পুলিশ। তাঁকে শিগগিরই গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours