নরেন্দ্র মোদী কিছুটা উপহাসের সুরেই বলেন, "হতে পারে একজনকে জীবনে এত গালাগালি দিয়েছে যে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডও হয়ে যেতে পারে।" নমো জানান, তিনি পরমাত্মায় শ্রদ্ধা রাখেন। শিব-শক্তির উপাসক তিনি। বলেন, "শিব তো বিষ পান করতে শিখিয়েছেন। অমৃতকে পাহারা দিতে বিষ খেতে হলে আমি খাব।"

 বিরোধীদের কুকথা নিয়ে প্রধানমন্ত্রী বললেন, 'এরপর তো রিসার্চ টিম করতে হবে'
নরেন্দ্র মোদী।


নয়াদিল্লি: ভোটের ময়দানে কুকথার শিকার হতে হয় প্রধানমন্ত্রীকে। বিভিন্ন সময় শালীনতার সীমা পার করে সেসব মন্তব্য। যদি সেসব কথা বিশেষ গুরুত্ব দিতে নারাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টিভিনাইনকে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী বলেন, “আমার চিন্তা হয় ডিকশনাররি সমস্ত গালাগালি তো শেষ হয়ে গেল। এবার কী করবে বেচারারা। এবার তো রিসার্চ টিম বানাতে হবে, মোদীর জন্য নতুন গালাগালি খোঁজো। সমস্ত শব্দভাণ্ডারই তো আমাকে গালাগালি দেওয়ার জন্য খরচ করে ফেলেছে।”


তেলঙ্গানার মুখ্যমন্ত্রী রেভন্ত রেড্ডি সম্প্রতি কোবরার সঙ্গে তুলনা করেন প্রধানমন্ত্রীর। নরেন্দ্র মোদী কিছুটা উপহাসের সুরেই বলেন, “হতে পারে একজনকে জীবনে এত গালাগালি দিয়েছে যে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডও হয়ে যেতে পারে।”



নমো জানান, তিনি পরমাত্মায় শ্রদ্ধা রাখেন। শিব-শক্তির উপাসক তিনি। বলেন, “শিব তো বিষ পান করতে শিখিয়েছেন। অমৃতকে পাহারা দিতে বিষ খেতে হলে আমি খাব।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours