মাডার জুটি ইমরান হাসমির সঙ্গে কী এমন ঘটেছিল মল্লিকার? ইমরান হাসমি ও মল্লিকার চর্চিত চুমুর দৃশ্য আজও টিনেজারদের কাছে বেশ উত্তেজনার। কিন্তু জানেন কি কথা না বলেও এই রসায়ন দেখানো সম্ভব।

উষ্ণ চুমু, প্রেমের জল্পনা, তবে কেন ইমরানের সঙ্গে দূরত্ব বাড়ল...

বলিউডের অন্যতম বোল্ড অভিনেত্রীর নাম মল্লিকা শেরাওয়াত। অভিনয়ের স্বার্থে সাহসী দৃশ্যে অভিনয় করতে কোনওদিন পিছপা হননি তিনি। বলিউডের একাংশের মত, তাঁর মতো সাহসী হওয়ার ক্ষমতা অনেকেরই নেই। তবে এমন অনেক পরিস্থিতির মুখোমুখি মল্লিকা হয়েছেন, যেখানে প্রযোজক ও পরিচালকরা তাঁকে কুপ্রস্তাব দিয়েছেন। যদিও অপ্রয়োজনে সাহসী হওয়ার এই ধারণাকে কোনওদিনই আমল দেননি অভিনেত্রী। বরাবরই স্পষ্টবাদী মল্লিকা শেরাওয়াত নিজের ওজন বুঝেই কাজ করতেন। এক সাক্ষাৎকারে আক্ষেপের সুরে জানিয়েছিলেন অধিকাংশ অভিনেতারাই নাকি আশা করতেন, তাঁরা সেটে ঢুকলে মল্লিকাকে উঠে দাঁড়াতে হবে।


এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি এও জানিয়েছিলেন, অনেকেই এমনও ভাবতেন যে তাঁকে উঠে দাঁড়িয়ে শুপ্রভাত বলতে হবে, প্রণাম জানাতে হবে, তিনি মোটেও এমনটা করতে না। যাঁর প্রতি তাঁর নিজের ইচ্ছে হত, তাঁর প্রতি তিনি নিজে থেকেই এমন আচরণ করতেন। তবে মাডার জুটি ইমরান হাসমির সঙ্গে কী এমন ঘটেছিল মল্লিকার? ইমরান হাসমি ও মল্লিকার চর্চিত চুমুর দৃশ্য আজও টিনেজারদের কাছে বেশ উত্তেজনার। কিন্তু জানেন কি কথা না বলেও এই রসায়ন দেখানো সম্ভব।


ঠিকই পড়েছেন, মল্লিকার সঙ্গে ইমরান হাসমির কোনওদিন কথাই হয়নি। এক সাক্ষাৎকারে মল্লিকা বলেন, ”আজ মনে পড়লে বাচ্চা বাচ্চা লাগে, কেন কথা বলিনি জানি না। ও কিন্তু খুব ভাল বন্ধু।”এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, ”কেন কথা বলিনি তাও মনে পড়ে না। কিন্তু ছবি করার সময়ও কথা বলতাম না, ছবি করার পরেও কথা বলতাম না। আজ আক্ষেপ হয়। ”কেরিয়ারে মল্লিকা যদি সব থেকে বেশি জনপ্রিয় কোনও অভিনেতার বিপরীতে হয়ে থাকেন তবে তা ইমরান হাসমি। তবে এই জুটিকে আজও দর্শক পর্দায় চাইলেও, কতটা সম্ভবপর তা বলা বেশ কঠিন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours