দুর্ঘটনার কবলে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। বাড়িতেই চলছে তাঁর চিকিৎসা। নিজে মুখে সেই দুর্ঘটনার বিবরণ দিয়েছেন অভিনেত্রী। আরও বেশ কিছুদিন বাড়ি থেকে বের হতে পারবেন না, সেই কথাও জানাবেন কিংবদন্তি। কী হয়েছে তাঁর, শুনলে অবাক হয়ে যাবেন।

দুর্ঘটনার কবলে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, বাড়িতেই চলছে চিকিৎসা
সাবিত্রী চট্টোপাধ্যায়।

কথা ছিল দুই বান্ধবী মিলে একটি সিরিয়ালে অভিনয় করবেন। কিন্তু একজনকে দেখা যাচ্ছে, অন্যজনকে দেখা যাচ্ছে না। দুই বান্ধবীই কিন্তু অসুস্থ ছিলেন গত শীতে। দু’জনেরই বাড়ি থেকে বেরনো ছিল মানা। কথা হচ্ছে সাবিত্রী চট্টোপাধ্য়ায় এবং মাধবী মুখোপাধ্যায়কে নিয়ে। মাধবী অসুস্থ হয়েছিলেন। খোলা মাঠে অনুষ্ঠানে গিয়ে শীতেই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তীব্র জ্বর, সর্দি, কাশিতে জর্জরিত হয়ে পড়েছিলেন। সাবিত্রীও তাই। ঠান্ডায় কাবু হয়ে গিয়েছিলেন তিনিও। ফুসফুসের অবস্থা ভাল নেই তাঁরও। সিওপিডি রয়েছে। নেবুলাইজ়ার নিতে হয়েছিল। টানা একমাস বের হতে পারেননি বাড়ি থেকে। সিরিয়াল কিংবা সিনেমার কাজ এক্কেবারে বন্ধ করে দিয়েছিলেন তিনি। স্বর্ণযুগের এই দুই বান্ধবীকে ‘রোশনাই’ সিরিয়ালে কাস্ট করা হয়েছিল। কিন্তু এপিসোডগুলিতে মাধবী থাকলেও, সাবিত্রীকে দেখা যাচ্ছে না। তিনি কি আবারও অসুস্থ হয়েছেন? এর কারণ সাবিত্রী নিজেই জানিয়েছেন ।

সাবিত্রী জানিয়েছেন, তাঁর লুক টেস্ট হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে কাজে যেতে পারেননি। প্রযোজনা সংস্থা থেকে সময় চাওয়া হয়। অভিনেত্রী বলেছেন, “আমার একটা অ্যাক্সিডেন্ট হয়েছে। আমি বাড়িতে পড়ে গিয়েছিলাম। আমার পায়ে খুব লেগেছে। হাঁটতে পারছি না। কয়েকদিন রেস্ট নিচ্ছি। আমাকে প্রযোজনা সংস্থা থেকে বলা হয়েছে, সুস্থ হলেই কাজে যাব।” নিউ আলিপুরের রাস্তার উপর বাড়ি সাবিত্রীর। সুরুচি সংঘের পুজো হয় সেখানেই। বাড়িটির তিনতলায় বিরাট ঘরটাতেই এখন দিনরাত কাটছে সাবিত্রীর। প্রহর গুনছেন কখন শুটিংয়ে ফিরবেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours