এ বারের আইপিএলে পয়েন্ট টেবলে সকলের শেষে মুম্বই ইন্ডিয়ান্স। ১৩ ম্যাচ খেলে মাত্র ৪টি জয়। শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ ভাঙাচোরা লখনউ সুপার জায়ান্টস। লোকেশ রাহুলের টিম শুরু থেকে ভালো ছন্দে থাকলেও তাল কেটেছে। লিগ পর্বের শেষ ম্যাচে নামার আগে ফুরফুরে মেজাজে মুম্বই ইন্ডিয়ান্স শিবির। এ বারের মতো আইপিএল অভিযান শেষ হতে চলেছে।

 মুম্বই প্র্যাক্টিসে ঈশান বনাম টিম, কুস্তিতে কে কিস্তিমাত করলেন!

প্লে-অফের দৌড় থেকে প্রথম দল হিসেবে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে অন্যতম সফল দল মুম্বই। পাঁচ বারের চ্যাম্পিয়ন তারা। এ মরসুমে নানা কারণে অস্বস্তিতে ছিল দল। পারফরম্যান্সেও পিছিয়ে পড়ে। টিম হিসেবে পারফর্ম করতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। লিগ পর্বে এখনও একটি ম্যাচ বাকি। শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ লখনউ সুপার জায়ান্টস। তার আগে প্রস্তুতিতে মজায় মাতলেন মুম্বই ইন্ডিয়ান্সের দুই সতীর্থ ঈশান কিষাণ ও টিম ডেভিড।

এ বারের আইপিএলে পয়েন্ট টেবলে সকলের শেষে মুম্বই ইন্ডিয়ান্স। ১৩ ম্যাচ খেলে মাত্র ৪টি জয়। শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ ভাঙাচোরা লখনউ সুপার জায়ান্টস। লোকেশ রাহুলের টিম শুরু থেকে ভালো ছন্দে থাকলেও তাল কেটেছে। লিগ পর্বের শেষ ম্যাচে নামার আগে ফুরফুরে মেজাজে মুম্বই ইন্ডিয়ান্স শিবির। এ বারের মতো আইপিএল অভিযান শেষ হতে চলেছে। শেষ টুকু দুর্দান্ত হোক, এই লক্ষ্যেই প্রস্তুতি।


মুম্বই ইন্ডিয়ান্স যে খোশমেজাজে রয়েছে তা ধরা পড়ল প্র্যাক্টিস সেশনেও। ক্রিকেটের বাইরেও নানা ভাবে নিজেদের মধ্যে বোঝাপড়া বাড়ানোর চেষ্টা হয়। মরসুমের শুরুতে টিম বন্ডিং সেশন হয়। তেমনই দীর্ঘ সময় এক সঙ্গে খেলতে খেলতে সতীর্থরা বন্ধুও হয়ে ওঠেন। ঈশান কিষাণ ও টিম ডেভিডের সম্পর্কটা যেন সতীর্থ থেকে বন্ধু হয়ে দাঁড়িয়েছে।


প্র্যাক্টিসে সেশনে দু-জনে মেতে উঠলেন কুস্তিতে। ব্যাটিং কোচ পোলার্ডের পাশাপাশি অনেকেই দু-জনকে উৎসাহ জোগালেন। পোলার্ডের মুখে হাসি। প্রায় ৩০ সেকেন্ডের লড়াইয়ে অবশেষে কিস্তিমাত টিম ডেভিডের। লখনউয়ের বিরুদ্ধে কাঁধে কাঁধ মিলিয়ে কিস্তিমাতেই নজর থাকবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours