নরেন্দ্র মোদীর কথায়, "যে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে মমতাজী সংসদে কাগজ উড়িয়ে তুফান তুলে ফেলেছিলেন, এখন তিনিই সেই অনুপ্রবেশকারীদের রক্ষা করছেন। এখন তা সোনার থালার মতো। ওনার জনকল্যাণমুখী প্রকল্পগুলিও ভোটব্যাঙ্ককে মাথায় রেখে। ভোটব্যাঙ্কের কথা মাথায় রেখে সিন্দুক খোলেন উনি।"


অনুপ্রবেশকারীরা এখন মমতার কাছে সোনার থালা: মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 বাংলায় অনুপ্রবেশ নিয়ে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টিভি-৯ নেটওয়ার্কের এক্সক্লুসিভ সাক্ষাৎকারে, মোদী বলেন, যে মমতা একসময় অনুপ্রবেশের বিরোধিতা করে সংসদে সোমনাথ চট্টোপাধ্যায়ের সামনে কাগজ উড়িয়েছিলেন, সেই মমতাই আজ অনুপ্রবেশকারীদের রক্ষা করছেন।


নরেন্দ্র মোদীর কথায়, “যে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে মমতাজী সংসদে কাগজ উড়িয়ে তুফান তুলে ফেলেছিলেন, এখন তিনিই সেই অনুপ্রবেশকারীদের রক্ষা করছেন। এখন তা সোনার থালার মতো। ওনার জনকল্যাণমুখী প্রকল্পগুলিও ভোটব্যাঙ্ককে মাথায় রেখে। ভোটব্যাঙ্কের কথা মাথায় রেখে সিন্দুক খোলেন উনি।”


নরেন্দ্র মোদী বলেন, বিশ্বের দরবারে বাংলা আবারও শ্রেষ্ঠ আসন নিতে পারে। কিন্তু তার জন্য বাংলাকে ভোট ব্যাঙ্কের রাজনীতি থেকে বের করে আনতে হবে। তাঁর কথায়, “ভারতকে বিকশিত করতে বাংলা গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। ভারতকে বিশ্বের দরবারে নিয়ে যেতে বাংলার ভূমিকা অনস্বীকার্য। দুর্ভাগ্যের বিষয় এই মহান পরম্পরাকে প্রথমে লালেরা এবং এখন তৃণমূল তছনছ করে দিয়েছে। দেশকে এগোতে হলে বাংলার নতুন করে জাগরণ দরকার। তবে দুঃখের বিষয় বাংলায় ক্ষমতালোভীরা মসনদে। তারা ভোটব্যাঙ্কের রাজনীতি করে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours