অগ্নিমিত্রাকে পাশে নিয়ে বিশাল রোড শো করছিলেন মিঠুন, হঠাৎ উড়ে এল ইট-জলের বোতল


জানা গিয়েছে, মঙ্গলবার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে সেখানে পৌঁছন মিঠুন চক্রবর্তী। চলছিল রোড শো। সেই সময় তাঁর সেই রোড-শোয়ে ইট ছোড়া হয় বলে অভিযোগ। এরপর কার্যত বিশৃঙ্খল পরিস্থিতি হয়।

 অগ্নিমিত্রাকে পাশে নিয়ে বিশাল রোড শো করছিলেন মিঠুন, হঠাৎ উড়ে এল ইট-জলের বোতল
মিঠুন চক্রবর্তীর রোড শোয়ে বিশৃঙ্খলা


মেদিনীপুর: বাংলায় নির্বাচনের প্রচারে আগেই এসেছেন বিজেপি নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তী। একাধিক জায়গায় বিভিন্ন প্রার্থী সমর্থনে প্রচার করেছেন তিনি। কিন্তু মেদিনীপুরে পৌঁছতেই তুলকালাম। মিঠুনের রোড শোয়ে ইট ছোড়ার অভিযোগ। কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হল সেখানে।


জানা গিয়েছে, মঙ্গলবার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে সেখানে পৌঁছন মিঠুন চক্রবর্তী। চলছিল রোড শো। সেই সময় তাঁর সেই রোড-শোয়ে ইট ছোড়া হয় বলে অভিযোগ। এরপর কার্যত বিশৃঙ্খল পরিস্থিতি হয়। বিজেপি কর্মী-সমর্থকদের অভিযোগ, যে রাস্তা দিয়ে এই রোড শো হওয়ার কথা ছিল সেই সময় কয়েকজন তৃণমূল কর্মী সমর্থকরা মিঠুন উদ্দেশ্য করে কিছু ব্যানার-পোস্টার লিখে এনেছিলেন।


সেই বিষয়টি নিয়ে বচসা বাধে তৃণমূল-বিজেপি-র মধ্যে। অভিযোগ এরপরই জলের বোতল ও ইট ছোড়া হয় মিঠন চক্রবর্তীকে লক্ষ্য করে। এই ঘটনায় অগ্নিমিত্রা পাল বা মিঠুন চক্রবর্তী কারোরই কোনও আঘাত লাগেনি। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রসঙ্গত, আজ দুপুরে মেদিনীপুর শহরের কুইকটা এলাকায় হেলিপ্যাডে হেলিকপ্টার করে তিনি এসে পৌঁছান অভিনেতা। তাঁকে স্বাগত জানান বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পাল। এরপরই শুরু হয় বিশাল মিছিল। আর তারপরই এই অনভিপ্রেত ঘটনা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours