ঘরের ভিতর দুই বোনের মাথা থ্যাতলানো শরীর, ভয়ঙ্কর ঘটনায় শিউরে উঠলেন প্রতিবেশীরা
 

এই ঘটনায় ঢোলাহাট থানার পুলিশ মনিরথ আড়ি নামে এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। এই ব্যক্তি নিহতদের ছোট বোনের স্বামী। পুলিশ সূত্রের খবর, জমি জায়গা লিখিয়ে নেওয়া জন্য গন্ডগোল হয়েছিল।

 ঘরের ভিতর দুই বোনের মাথা থ্যাতলানো শরীর, ভয়ঙ্কর ঘটনায় শিউরে উঠলেন প্রতিবেশীরা
দুই বোনের দেহ উদ্ধার


ডায়মন্ড হারবার: বাড়ির মধ্যে দুই অবিবাহিত বোনকে কুপিয়ে খুনের অভিযোগ। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার দিগম্বর পুর গ্রাম পঞ্চায়েতের গুরুদাসপুর গ্রামের ঘটনা। পুলিশ জানিয়েছে, নিহতদের নাম বাসন্তী প্রামাণিক(৪৫) এবং বিশা প্রামাণিক (৫৫)। দুই বোন একই বাড়িতে থাকতেন। সকালে এক প্রতিবেশী যান ওই বাড়িতে। তখনই দেখতে পান বাড়ির বারান্দায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দুই বোনের দেহ। শরীরে একাধিক ধারাল অস্ত্রে আঘাত ছিল। ঢোলাহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।


এই ঘটনায় ঢোলাহাট থানার পুলিশ মনিরথ আড়ি নামে এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। এই ব্যক্তি নিহতদের ছোট বোনের স্বামী। পুলিশ সূত্রের খবর, জমি জায়গা লিখিয়ে নেওয়া জন্য গন্ডগোল হয়েছিল। বৃহস্পতিবার রাতে এই গন্ডগোল চরমে ওঠে। ভারী কিছু দিয়ে মাথার পিছনে আঘাত করার পর এলোপাথাড়ি কুপিয়ে খুন করা হয় বলে পুলিশের অনুমান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours