বদলের দাবি জানায়। কিন্তু বিজেপি ফের সুভাষ সরকারকেই বাঁকুড়া লোকসভা কেন্দ্রে প্রার্থী করায় বেশ কিছুটা হতাশ হয় দলের ওই বিক্ষুব্ধ অংশ।

 নির্দল হিসাবে মনোনয়ন বিজেপির প্রাক্তন সাধারণ সম্পাদকের, মুখে কুলুপ নেতৃত্বের
বিজেপি নেতা নির্দল হিসাবে মনোনয়ন জমা করল

বাঁকুড়া: গোষ্ঠীদ্বন্দের জেরে নির্বাচনের কিছুদিন আগেই বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা কার্যালয়ে দলের বিক্ষুব্ধদের হাতে তালাবন্দি হতে হয়েছিল কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে। খোদ বাঁকুড়া শহর সহ ছাতনা ও শালতোড়া এলাকায় সুভাষ সরকারের ছবিতে কালি মাখিয়ে প্রতিবাদে সামিল হয়েছিল বিজেপির বিক্ষুব্ধ অংশ। লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা ঘোষণার আগে দলের একাংশ বারেবারে রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের কাছে বাঁকুড়া লোকসভা কেন্দ্রে প্রার্থী বদলের দাবি জানায়। কিন্তু বিজেপি ফের সুভাষ সরকারকেই বাঁকুড়া লোকসভা কেন্দ্রে প্রার্থী করায় বেশ কিছুটা হতাশ হয় দলের ওই বিক্ষুব্ধ অংশ। এবার দলীয় প্রার্থী সুভাষ সরকারের বিরুদ্ধে রীতিমতো নির্দল গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধ অংশ।


বৃহস্পতিবার বাঁকুড়ার জেলা শাসকের দফতরে হাজির হয়ে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দেন বিজেপির বাঁকুড়া জেলার প্রাক্তন সাধারণ সম্পাদক জীবন চক্রবর্তী। নিজের মনোনয়ন জমা করতে গিয়ে দলের প্রার্থী সুভাষ সরকারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে সরব হয়েছেন নির্দল প্রার্থী সুভাষ সরকার। ভোটের মুখে এভাবে দলের প্রাক্তন সাধারণ সম্পাদক নির্দল হিসাবে মনোনয়ন জমা করায় চূড়ান্ত অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির মুখে কুলুপ এঁটেছে। বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি সুভাষ সরকার থেকে শুরু করে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours