সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হামলার হুমকির ভিডিয়ো। আগামী ৬ জুন, ভারত-পাকিস্তানে ম্যাচে আইসিস-কে এই হামলা চালাবে বলে হুঁশিয়ারি দিয়েছে। এই হুমকি পাওয়ার পরই নিউ ইয়র্কের গভর্নর ক্যাথি হোচুল জানান যে নিউ ইয়র্ক স্টেট পুলিশকে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে।

ভারত-পাকিস্তান ম্যাচে জঙ্গি হামলার হুমকি! খেলা কি বাতিল হবে?



ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচে হামলার হুমকি আইসিসের! হাই ভোল্টেজ এই ম্যাচে সন্ত্রাসবাদী হামলার হুমকি পেতেই নড়েচড়ে বসেছে মার্কিন প্রশাসন। জারি করা হয়েছে উচ্চ সতর্কতা। জানা গিয়েছে, আইসিস সন্ত্রাসবাদী সংগঠনের শাখা প্রতিষ্ঠান আইসিস-কে আগামী মাসে আমেরিকায় হওয়া টি-২০ বিশ্বকাপের ভারত বনাম পাকিস্তান ম্যাচে হামলার হুমকি দিয়েছে।


সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হামলার হুমকির ভিডিয়ো। আগামী ৬ জুন, ভারত-পাকিস্তানে ম্যাচে আইসিস-কে এই হামলা চালাবে বলে হুঁশিয়ারি দিয়েছে। এই হুমকি পাওয়ার পরই নিউ ইয়র্কের গভর্নর ক্যাথি হোচুল জানান যে নিউ ইয়র্ক স্টেট পুলিশকে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। স্টে়ডিয়ামে প্রবেশের সময় আরও কঠোর স্ক্রিনিং প্রক্রিয়া ও নজরদারি বাড়ানোর নির্দেশ জারি করা হয়েছে।

নাসাউ কাউন্টির প্রান ব্রুস ব্লেকম্যানও সাংবাদিক বৈঠক করে বলেন, যে কোনও পরিস্থিতি মোকাবিলা করার জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। সাধারণ মানুষের চিন্তা বা ভয় পাওয়ার কোনও কারণ নেই। এই হুমকি-কে গুরুতর হিসাবেই গণ্য করা হচ্ছে। তবে আমরা এই হুমকিতে ভীত নই।”


‘লোন উলভস’ নামক যে সংগঠনটি হুমকি দিয়েছে, তারা আইসিস জঙ্গি গোষ্ঠীরই সমর্থক। স্বতন্ত্র সংগঠন হলেও, এরা আইসিসের নির্দেশেই যাবতীয় কাজ করে। সরাসরি আইসিসের সঙ্গে যোগসূত্র না থাকায় গোয়েন্দাদেরও এদের চিহ্নিত করতে বেগ পেতে হয়।

প্রসঙ্গত, আইসিস-কে এর আগেও একাধিকবার পাকিস্তানে হামলা চালিয়েছে। ভারতেও হামলার হুঁশিয়ারি দিয়েছে। চলতি বছরের মার্চ মাসেই মস্কোয় একটি কনসার্ট হলে হামলা, যার জেরে কমপক্ষে ১৩০ জনের মৃত্যু হয়েছিল, সেই হামলার পিছনেও যুক্ত ছিল আইসিস-কে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours