বর্তমানে তিনি সৌরভ দাসের বিপরীতে কাজ করছেন। তবে টলিপাড়া থেকে অনেকেই বলিউডে পাড়ি দিচ্ছেন নানা কাজের সূত্রে। সম্প্রতি মধুমিতা সরকারকে দেখা গিয়েছে বলিউডের দুটি প্রজেক্টের প্রস্তাব গ্রহণ করতে। এবার কি পালা সৌমিতৃষার?

সঞ্জয়লীলা ভনসালির ছবিতে সৌমিতৃষা! চললেন বলিউড?

সৌমিতৃষা কুণ্ডু। টলিউডে একের পর এক ছবির প্রস্তাব তাঁর ঝুলিতে। ধারাবাহিক থেকে অভিনয়ের যাত্রা শুরু। মিঠাই ধারাবাহিক পাল্টে দিয়েছে তাঁর ভাগ্য। অভিনয়ের দাপটে রাতারাতি দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন সৌমিতৃষা। ধারাবাহিক চলাকালিন একের পর এক ছবির প্রস্তাব তাঁর কাছে আসতে থাকে। তবে ধারাবাহিকের কাজের জন্যে তিনি সেই সময় ছবির প্রস্তাব গ্রহণ করতে পারেননি। পরবর্তীতে দেবের বিপরীতে প্রধান ছবি দিয়ে বড়পর্দায় হাতেখড়ি হয় তাঁর। বর্তমানে তিনি সৌরভ দাসের বিপরীতে কাজ করছেন। তবে টলিপাড়া থেকে অনেকেই বলিউডে পাড়ি দিচ্ছেন নানা কাজের সূত্রে। সম্প্রতি মধুমিতা সরকারকে দেখা গিয়েছে বলিউডের দুটি প্রজেক্টের প্রস্তাব গ্রহণ করতে। এবার কি পালা সৌমিতৃষার? তাও আবার সঞ্জয়লীলা ভনসালির ছবির?


এমনটা হলে সৌমিতৃষার ভক্তরা বেজায় খুশি হতেন ঠিকই, তবে এখনও তেমন কোনও প্রস্তাব তাঁর ঝুলিতে নেই। তবে পরিচালকের ট্রেন্ড ফলো করে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করলেন তিনি। যেখানে হীরামান্ডি স্টাইল ফলো করতে দেখা গেল তাঁকে। যদিও এই ভিডিয়ো শুট করা তাঁর অনেক আগেই। স্টোরি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘সঞ্জয় লীলা বনশালি চরিত্রের মতো পোশাক পরার তাগিদ’। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours