গোটা ব্যাপারটা নিজেও বেশ উপভোগ করতে দেখা গিয়েছে অভিজিৎকে। তাঁর ও হোসনির ছবি পরপর শেয়ার করে তিনি নিজেও একটি পোস্ট করেছেন। সেই পোস্টে অভিজিৎ লিখেছেন, "আমি তো মিশরেও ট্রেন্ড করছি। তোমাদের সঙ্গে খুব শীঘ্রই দেখা হবে আমার মিশরীয় ভক্তরা। আমার পরিবার ওখানে আছে।"

গান নয়, এই অদ্ভুত কারণে মিশরে হঠাৎ করেই ব্যাপক জনপ্রিয় অভিজিৎ!


তাঁর গান শোনেননি এ দেশে এমন মানুষের সংখ্যা হাতে গোনা। কথা হচ্ছে গায়ক অভিজিৎ ভট্টাচার্যের। হঠাৎ করেই তিনি চর্চায়। তবে নিজের দেশে নয়, সেই মরুদেশে মানে মিশরে। ট্রেন্ড করছেন সে দেশের সামাজিক মাধ্যমে। ট্রেন্ড করার কারণ কিন্তু তাঁর গান নয়। এক অদ্ভুত কারণের জন্য হঠাৎ করেই সে দেশে জনপ্রিয় হয়ে উঠেছেন এই গায়ক। গানের জন্য কিন্তু জনপ্রিয়তা নয়। নেপথ্যে কোন রহস্য জানেন?


মিশরের প্রাক্তন প্রেসিডেন্ট হোসনি মুবারকের সঙ্গে নাকি মুখের মিল রয়েছে অভিজিতের– এমনটাই মনে করছেন সে দেশের নেটিজেনরা। আর এই মিল আবিষ্কার করেই অভিজিৎকে নিয়ে রীতিমতো উত্তেজনায় ফুটছেন তাঁরা। আসছে সে দেশ ভ্রমণের আবদারও। অনেকে আবার আবেগঘন। হোসনির কথা মনে করিয়ে দিচ্ছেন অভিজিৎ– এমনটাই বলছেন ওঁরা।


গোটা ব্যাপারটা নিজেও বেশ উপভোগ করতে দেখা গিয়েছে অভিজিৎকে। তাঁর ও হোসনির ছবি পরপর শেয়ার করে তিনি নিজেও একটি পোস্ট করেছেন। সেই পোস্টে অভিজিৎ লিখেছেন, “আমি তো মিশরেও ট্রেন্ড করছি। তোমাদের সঙ্গে খুব শীঘ্রই দেখা হবে আমার মিশরীয় ভক্তরা। আমার পরিবার ওখানে আছে।” এক সংবাদমাধ্যমের কাছেও এই নিয়ে মুখ খুলেছেন গায়ক। তাঁর কথায়, “আমার সামাজিক মাধ্যমে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। প্রথমে আমি ভেবেছিলাম আমায় নিয়ে বোধহয় মস্করা করা হচ্ছে। কিন্তু পরে বুঝলাম এরকমটা নয়। যে পরিমাণ ভালবাসা ও সম্মান আমি আচমকাই পাচ্ছি, ক্রমশই অভিভূত হয়ে পড়ছি।” সে দেশের মানুষের ডাকে এই বঙ্গসন্তান কবে মিশর যান, এখন সেটাই দেখার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours