শুধু তাই নয়, মানিক সাহা আরও বলেন, "তৃণমূল সর্বভারতীয় তকমা রাখার জন্য ভোটের সময় ত্রিপুরায় যায়। কিন্তু মানুষ আমাদের রাজ্য থেকে তৃণমূলকে তাড়িয়ে দিয়েছে। ভোট পেয়েছে ০.৮ শতাংশ।" তৃণমূলের পাশাপাশি এদিনের সভা থেকে বামেদেরও আক্রমণ শানান পড়শি রাজ্যের মুখ্যমন্ত্রী।

 ২৬ হাজার শিক্ষকের চাকরি যাচ্ছে, ত্রিপুরার মতো দশা হবে বাংলারও: মানিক সাহা
ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা।


দক্ষিণ ২৪ পরগনা: শিক্ষক নিয়োগ দুর্নীতিকে হাতিয়ার করেই বিজেপি এবার বাংলায় ভোটের ময়দানে জোর প্রচার করছে। অন্য়ান্য রাজ্য থেকে যাঁরা ভোটপ্রচারে আসছেন, তাঁরাও শান দিচ্ছেন একই অস্ত্রে। রবিবার মথুরাপুরের বিজেপি প্রার্থী অশোক পুরকাইতের সমর্থনে পাথরপ্রতিমার রামগঙ্গায় জনসভা করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। তাঁর মুখেও শোনা গেল একই কথা। তাঁর হুঁশিয়ারি, “ত্রিপুরায় শিক্ষক নিয়োগ দুর্নীতিতে সরকার বদল হয়েছিল। পশ্চিমবাংলাতেও শিক্ষক নিয়োগ দুর্নীতিতে সরকার বদল হবে। মানুষ বিজেপিকে ক্ষমতায় আনবে। মানিকের তোপ, বামফ্রন্টের যা যা কুকর্ম আছে তার একেবারে কার্বন কপি এই তৃণমূল সরকার। সন্দেশখালি থেকে পার্ক স্ট্রিট, এত কাণ্ড এখানে বলে শেষ করা যাবে না।


রবিবার বিকালে মথুরাপুরের বিজেপি প্রার্থী অশোক পুরকাইতের সমর্থনে পাথরপ্রতিমার জনসভা থেকে মানিক সাহা বলেন, “সকলে হয়ত জানেন না ১০ হাজার ৩২৩ শিক্ষকের চাকরি চলে গিয়েছিল ত্রিপুরায়। বেআইনিভাবে কমিউনিস্টরা দিয়েছিল সে চাকরি। এই চাকরি যাওয়ার সুবাদে সেখানেও আমরা দেখলাম বিজেপির সরকার প্রতিষ্ঠিত হয়েছে। আর এখানেও ২৬ হাজার শিক্ষক ও শিক্ষাকর্মীদের চাকরি গিয়েছে যখন বা চলে যাওয়ার পথে, আপনাদেরও সেই দিনটা আসছে। এখানেও বিজেপির সরকার হতে চলেছে। ত্রিপুরায় তো প্রমাণ আমরা দেখিয়েছি।”


শুধু তাই নয়, মানিক সাহা আরও বলেন, “তৃণমূল সর্বভারতীয় তকমা রাখার জন্য ভোটের সময় ত্রিপুরায় যায়। কিন্তু মানুষ আমাদের রাজ্য থেকে তৃণমূলকে তাড়িয়ে দিয়েছে। ভোট পেয়েছে ০.৮ শতাংশ।” তৃণমূলের পাশাপাশি এদিনের সভা থেকে বামেদেরও আক্রমণ শানান পড়শি রাজ্যের মুখ্যমন্ত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours