চলতি বছরের শুরুতেই আইএসএফে ভাঙন দেখা গিয়েছিল ভাঙড়ে। শওকত মোল্লার হাত ধরে একশো জন আইএসএফ কর্মী যোগ দেন তৃণমূলে। পরবর্তীতে আবার মাস খানেক আগে পোলেরহাট ২ গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে কয়েকশো জমি কমিটির সদস্য ও আইএসএফ সমর্থকেরা যোগ দেন তৃণমূল কংগ্রেসে।

ভাঙড়ে খেলাটা শেষ পর্যন্ত ঘুরিয়েই দিলেন শওকত?
শওকত মোল্লা


ভাঙড়: ভোটের আগে তো ছিলই। এবার ভোটের মধ্যেও। একের পর এক মাস্টারস্ট্রোক দিয়ে যাচ্ছেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। ফের ভাঙড়ে আইএসএফে ভাঙন। এবার আইএসএফের পঞ্চায়েত সদস্য যোগ দিল তৃণমূল কংগ্রেসে। রবিবার ভাঙড়ের বিজয়গঞ্জ বাজারে একটি কর্মীসভা থেকে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার হাত ধরে তৃণমূলে যোগ দেয় আইজেল মোল্লা নামের আইএসএফ নেতা। তিনি ভাঙড় ২ পঞ্চায়েত সমিতি এলাকার চালতাবেড়িয়া অঞ্চলের ১৪৯ নং বুথের আইএসএফ সদস্য ছিলেন। পঞ্চায়েত ভোটে ৫৬৩ ভোটে জিতেওছিলেন। 


মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হওয়ার জন্য তৃণমূলে যোগ দিয়েছেন বলে জানান আইজেল। আইজালের পাশাপাশি এদিন পোলেরহাট ২ গ্রাম পঞ্চায়েত এলাকার সাদিক মোল্লার নেতৃত্বে বেশ কয়েকজন আইএসএফ নেতা যোগ দেয় তৃণমূলে। 

নতুন যোগদানে উচ্ছ্বসিত এলাকার তৃণমূল কর্মীরা। শওকত বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হওয়ার জন্য যারা যোগ দিচ্ছে তাঁদের সম্মান দিতে হবে। সকলকে একত্রিত করে এলাকার সার্বিক উন্নয়ন করতে হবে। সদ্য তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে আইএসএফ নেতারা বলছেন, এক বছর ধরে কোন কাজ করতে পারেনি। এলাকার উন্নয়নের জন্য তৃণমূলে যোগ দিলাম। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours