বিবাহবিচ্ছেদ কিংবা ব্রেকআপ--এমন ঘটনা ঘটলে অনেক তারকা জুটিই আর একসঙ্গে কাজ করতে চান না। তবে মিথিলা-তাহসানের বিষয়টা একটু অন্যরকম। পেশাগত এবং ব্যক্তিগত জীবনকে তাঁরা আলাদা রাখতে জানেন। ফলে একসঙ্গে কাজ করার ক্ষেত্রেও তাঁদের কোনও ছুৎমার্গ নেই।

সৃজিতের স্ত্রী মিথিলা কি ফিরে গেলেন তাঁর প্রথম স্বামীর কাছে? কী ঘটেছে জানেন...
সৃজিত-মিথিলা-তাহসান


কাছে ফিরে গেলেন রাফিয়াত রশিদ মিথিলা? এই কথা কি সত্যি? বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেছিলেন বাংলাদেশের প্রতিভাময়ী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মিথিলার প্রথম স্বামী বাংলাদেশেরই গায়ক-অভিনেতা তাহসান খান এবং তাঁর এক কন্যাসন্তানও রয়েছে। সেই কন্যাসন্তানকে নিজের মেয়ের মতো আগলে রেখেছেন সৃজিত। এখন শোনা যাচ্ছে, মিথিলা নাকি ফিরে গিয়েছেন তাঁর প্রথম স্বামীর কাছে। বাস্তবে না হলেও, সিনেমার পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে মিথিলা-তাহসানকে।


বিবাহবিচ্ছেদ কিংবা ব্রেকআপ–এমন ঘটনা ঘটলে অনেক তারকা জুটিই আর একসঙ্গে কাজ করতে চান না। তবে মিথিলা-তাহসানের বিষয়টা একটু অন্যরকম। পেশাগত এবং ব্যক্তিগত জীবনকে তাঁরা আলাদা রাখতে জানেন। ফলে একসঙ্গে কাজ করার ক্ষেত্রেও তাঁদের কোনও ছুৎমার্গ নেই। বাংলাদেশের একটি ওয়েব সিরিজ়ে একসঙ্গে কাজ করতে চলেছেন মিথিলা-তাহসান। সেই ওয়েব সিরিজ়ের নাম ‘বাজি’। আরিফুর রহমানের পরিচালনায় তৈরি হচ্ছে সেই ওয়েব সিরিজ়। এপার বাংলায় মিথিলার ওয়েব সিরিজ়ে হাতেখড়ি হলেও, তাঁর কেরিয়ারের এটা প্রথম ওয়েব সিরিজ়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours