এ বারের আইপিএলে দুটো ম্যাচ খেলার পরই মায়াঙ্ককে নিয়ে অস্বস্তি বেড়েছে লখনউ শিবিরের। শুভমন গিলের গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাত্র ১ ওভার বল করে মাঠ ছেড়েছিলেন মায়াঙ্ক। তারপর থেকেই তাঁকে নিয়ে একটা আশঙ্কা দেখা গিয়েছিল। এ বার তাঁর হেলথ আপডেট জানিয়েছেন লখনউ সুপার জায়ান্টসের কোচ জাস্টিন ল্যাঙ্গার। চলতি আইপিএলে মায়াঙ্কের আর খেলা হবে তো?


 মায়াঙ্ক যাদবকে চলতি IPL এ আর পাওয়া যাবে? উত্তর দিলেন LSG কোচ জাস্টিন ল্যাঙ্গার
মায়াঙ্ক যাদবকে চলতি IPL এ আর পাওয়া যাবে? উত্তর দিলেন LSG কোচ জাস্টিন ল্যাঙ্গার


কলকাতা: রাজধানী এক্সপ্রেস কি থেমে গেল? এই রাজধানী এক্সপ্রেস অবশ্য ট্রেন নয়। এ বারের আইপিএলে (IPL) রাজধানী এক্সপ্রেস বলে পরিচিতি পেয়েছেন গতির ঝড় তোলা লখনউ সুপার জায়ান্টসের তরুণ বোলার মায়াঙ্ক যাদব (Mayank Yadav)। আইপিএল কেরিয়ারের প্রথম ম্যাচ থেকেই আলোচনার কেন্দ্রে মায়াঙ্ক। অবশ্য এ বারের আইপিএলে দুটো ম্যাচ খেলার পরই মায়াঙ্ককে নিয়ে অস্বস্তি বেড়েছে লখনউ শিবিরের। শুভমন গিলের গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাত্র ১ ওভার বল করে মাঠ ছেড়েছিলেন মায়াঙ্ক। তারপর থেকেই তাঁকে নিয়ে একটা আশঙ্কা দেখা গিয়েছিল। এ বার তাঁর হেলথ আপডেট জানিয়েছেন লখনউ সুপার জায়ান্টসের কোচ জাস্টিন ল্যাঙ্গার। চলতি আইপিএলে মায়াঙ্কের আর খেলা হবে তো?

দিল্লির বিরুদ্ধে আগামিকাল রয়েছে লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ। তার আগে লখনউয়ের কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, ‘গুজরাট টাইটান্সের বিরুদ্ধে প্রথম ওভার বোলিং করার পর মায়াঙ্কের তলপেটে ব্যাথা অনুভব হয়েছিল। যে কারণে ওর গতিও কিছুটা কমে গিয়েছিল। এরপর মায়াঙ্কের এমআরআই করা হয়েছে। যা রিপোর্ট পাওয়া গিয়েছে, তাতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ওকে পাওয়া যাবে না। ওর এমআরআই স্ক্যানে একটা খুব ছোট ফোলাভাব দেখা গিয়েছে। আমরা আশা করছি শীঘ্রই ও আবার বোলিং করবে। ওকে হয়তো চেন্নাইয়ের বিরুদ্ধে পাওয়া যাবে।’

জাস্টিন ল্যাঙ্গারের কথা থেকে পরিষ্কার মায়াঙ্ককে নিয়ে তাঁরা কোনও ঝুঁকি নিতে চান না। যে কারণে দিল্লির বিরুদ্ধে ম্যাচের ২ দিন পর ইডেনে কেকেআরের বিরুদ্ধে যে ম্যাচ রয়েছে সেখানে মায়াঙ্ককে খেলানোর কথা ভাবছে না লখনউ টিম ম্যানেজমেন্ট। মায়াঙ্কের তলপেটে ব্যাথা হওয়ায় তাঁকে সফর করাতে চাইছেন না লোকেশ রাহুলরা। এই প্রসঙ্গে লখনউ সুপার জায়ান্টসের কোচ জাস্টিন ল্যাঙ্গার জানিয়েছেন, লখনউ শিবির চায় এ বারের আইপিএলে মায়াঙ্ক প্রতিটি ম্যাচ খেলুক। কিন্তু আপাতত চেন্নাইয়ের বিরুদ্ধে ১৯ এপ্রিলের আগে মায়াঙ্ককে ফিট করে তোলাই লক্ষ্য লখনউয়ের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours