হুগলির ফুরফুরা শরিফে আইএসএফের রাজ্য দফতরে তৃতীয় পর্যায়ের এই প্রার্থী তালিকা ঘোষণ করা হয়েছে। প্রথম পর্যায়ে আটটি, দ্বিতীয় পর্যায়ে পাঁচটি এবং তৃতীয় পর্যায়ে চারটি লোকসভা আসনে প্রার্থী ঘোষণা করল আইএসএফ।

জঙ্গিপুরে 'বড় খেলা' নওশাদের, আরও একটি প্রার্থী তালিকা প্রকাশ করল ISF
নওশাদ সিদ্দিকী


হুগলি: আরও চার আসনে প্রার্থী ঘোষণা করল ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট (আইএসএফ)। শনিবার সকালে সাংবাদিক বৈঠক করে প্রার্থী তালিকা প্রকাশ করেন বিধায়ক নওশাদ সিদ্দিকী। এখনও পর্যন্ত মোট ১৭টি লোকসভা আসনে প্রার্থী দিল আইএসএফ। তবে শনিবার প্রকাশ হওয়া এই তালিকায় রয়েছে একটি চমক। আইএসএফের টিকিট পেয়েছেন তৃণমূল বিধায়কের দাদা। জঙ্গিপুরের প্রার্থী হচ্ছেন শাহজাহান বিশ্বাস। তিনি মুর্শিদাবাদের সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের দাদা। এই নাম নিয়ে জল্পনা ছিলই। এবার সেই নাম ঘোষণা করা হল।


শাহজাহান বিশ্বাস আগেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে তিনি আইএসএফের প্রার্থী হচ্ছেন। তবে এই বিষয়ে কিছু জানেন না বলেই দাবি বিধায়ক ইমানি বিশ্বাসের। তিনি জানান, তাঁর দাদার সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই, তাই এই প্রার্থী হওয়ার বিষয়েও তিনি কিছু জানেন না।

এছাড়াও তিন কেন্দ্রের প্রার্থী তালিকা এদিন প্রকাশ করা হয়েছে। বনগাঁ কেন্দ্রের প্রার্থী হচ্ছেন দীপক মজুমদার, তমলুকের প্রার্থী মহিউদ্দিন আহমেদ ও কৃষ্ণনগরের প্রার্থী আফরোজা খাতুন মণ্ডল। এদিন হুগলির ফুরফুরা শরিফে আইএসএফের রাজ্য দফতরে তৃতীয় পর্যায়ের এই প্রার্থী তালিকা ঘোষণ করা হয়েছে। প্রথম পর্যায়ে আটটি, দ্বিতীয় পর্যায়ে পাঁচটি এবং তৃতীয় পর্যায়ে চারটি লোকসভা আসনে প্রার্থী ঘোষণা করল আইএসএফ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours