রবিবার শাহজাহানকে নিয়ে মেডিক্যাল পরীক্ষা করাতে যাচ্ছিলেন ইডি আধিকারিকরা। সেই সময় সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন বিজেপি-র কে বা কারা তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে? নামও জিজ্ঞাসা করা হয় তাঁকে।

 আচমকাই পাল্টি খেলেন শাহজাহান, গাড়িতে ওঠার আগে মুখ কাঁচমাচু করে বলে দিলেন 'বড় কথা'
শেখ শাহজাহান

কলকাতা: সন্দেশখালির স্বঘোষিত ‘বাঘ’ শেখ শাহজাহান কয়েকদিন আগেই বলেছিলেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। নাম হিসাবে তুলে ধরেছিলেন বিজেপি-র কথা। ঠিক একদিনের ব্যবধানেই ইউটার্ন তাঁর। জানিয়ে দিলেন তাঁর কোনও অভিযোগ নেই।


রবিবার শাহজাহানকে নিয়ে মেডিক্যাল পরীক্ষা করাতে যাচ্ছিলেন ইডি আধিকারিকরা। সেই সময় সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন বিজেপি-র কে বা কারা তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে? নামও জিজ্ঞাসা করা হয় তাঁকে। কিন্তু সন্দেশখালির বাঘ কারোর নাম বলা তো দূর, উল্টে বলে দিলেন, কোনও অভিযোগই নেই। একদিনের ব্যবধানে এই পাল্টি খাওয়ার কারণ কী? সেই নিয়ে উঠছে একাধিক প্রশ্ন।

ওয়াকিবহাল মহল মনে করছে,দল যে দূরত্ব তৈরি করেছে শাহজাহানের সঙ্গে সেই বার্তা হয়ত পৌঁছে গিয়েছে তাঁর কাছে। আগেই তৃণমূল শাহজাহানকে ছ’বছরের জন্য সাসপেন্ড করেছিল। শুধু তাই নয়, শিবু-উত্তম-শাহজাহানরা সন্দেশখালিতে না থাকার কারণে ইতিমধ্যেই দলের রাশ তাঁদের বিরোধীদের হাতে চলে যাচ্ছে বলে মত রাজনৈতিক কারবারিদের। ২০২০ সালের ১৪ অগস্ট থেকে নিখোঁজ ছিলেন ভোলা ঘোষ। কানাঘুষো শোনা গিয়েছিল, শাহজাহানদের ‘অত্যাচারেই’ ঘরছাড়া হতে হয় তাঁকে। সেই ভোলাই আবার ফিরেছেন দলে। শনিবার রাজবাড়ির সভায় দলীয় পতাকা হাতে তুলে নিয়েফিরেছেন তৃণমূলে। একই সঙ্গে ভোটপ্রচারের মঞ্চ থেকে রাজ্যের মন্ত্রী সুজিত বসুও যা বললেন তাতেও শাহজাহান-শিবু এখন অতীত। এমনকী বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নরুল বলেই দিয়েছেন শাহজাহান চ্যাপ্টার ক্লোজড। এই সবে মিলেই বিশ্লেষকদের মত যে, সন্দেশখালিতে হয়ত দাপট শেষ হতে চলেছে শাহজাহানের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours