পার্ক স্ট্রিটে কার্তিক আরিয়ানের 'ফ্লুরিজ়' ভ্রমণের কথা সকলেই জানেন। কিন্তু জানেন কি 'ভুলভুলাইয়া থ্রি' ছবির জন্য বিদ্যা বালন-তৃপ্তির শাড়ি যাচ্ছে কোথা থেকে। সেই শাড়ি কীরকম? কত দামের... সব জানলেন আজই ছুটবেন সেই দোকানে।

বিদ্যা-তৃপ্তির 'ভুলভুলাইয়া থ্রি' শুটিংয়ের শাড়ি যাচ্ছে গড়িয়াহাটের এই দোকান থেকেই, দাম শুনলে আজই কিনতে ছুটবেন...
বিদ্যা-তৃপ্তি...


বর্তমান প্রজন্মের হার্টথ্রব বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান কলকাতায়। শুটিং করতে এসেছেন ‘ভুলভুলাইয়া থ্রি’ ছবির। সবাই কার্তিককে দেখার জন্য খুবই ব্যাকুল। কখনও হাওড়া ব্রিজে, কখনও পার্ক স্ট্রিটে শুটিং করছেন কার্তিক। পার্ক স্ট্রিটের একটি বিখ্য়াত কেক প্রস্তুতকারক সংস্থায় গিয়েওছিলেন। এত কিছু মানুষ জেনে নিয়েছেন। কিন্তু যা লোকে জানেন না, তা হল বিদ্যা বালন এবং তৃপ্তি দিমরির পোশাকের হালহকিকত। ছবিতে কোথা থেকে আসছে বিদ্যা-তৃপ্তির শাড়ি? সেই খোঁজটাই নিয়েছে 


‘ভুলভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবিতে ‘মঞ্জুলিকা’ বিদ্যাকে কে না দেখেছেন। ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় সংস্করণে ফের ফিরিয়ে আনা হয়েছে বিদ্যাকেই। বিদ্যার অন্যতম প্রিয় পোশাক শাড়ি। সেই বিদ্য়ার শরীরে গড়িয়াহাটের শাড়ি উঠল ‘ভুলভুলাইয়া থ্রি’ ছবি দৌলতে। হিন্দুস্থান পার্কের একটি বাড়ির একতলায় সেই বুটিকটি–নাম ‘মেড ইন বেঙ্গল’। বুটিকের ভিতরে গিয়ে জানা গেল, সেই দোকানটি থেকেই গিয়েছে বিদ্যা এবং তৃপ্তির ১০০ গ্রাম ওজনের শাড়ি। পুরোটাই হ্যান্ডলুম। হালকা-পাতলা। আঁচলে পমপম দেওয়া শাড়িগুলোর দাম কত জানেন?


নিজস্ব চিত্র।

দোকানটির মালকিন জানালেন, তাঁর দোকান থেকে অনেক-অনেক শাড়ি শুটিংয়ের জন্য যায়। বাংলা সিরিয়ালের শাড়ি যায় তাঁর দোকান থেকেই। ‘ভুলভুলাইয়া থ্রি’র কিছু শাড়ি, যেগুলি বিদ্যা বালন কিংবা তৃপ্তি দিমরি পরবেন, সেগুলোও গিয়েছে। তিনিই জানিয়েছেন, শাড়িগুলির দাম মোটে ৯৫০ টাকা। এখনও সেই হ্যান্ডলুম শাড়ির অন্য রংগুলো ঝুলছে দোকানটিতে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours