তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, নির্বাচন কমিশনে বিষয়টি জানানো হয়েছে। বহরমপুর সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার বলেন, "গরিব মানুষ, তৃণমূল কর্মীদের ওপর আঘাত আমরা মেনে নেব না। উনি ভয় দেখাতে চাইছেন। কিন্তু আমরা ভয় পাব না।"

 'গো ব্যাক' স্লোগান শুনেই চটে গেলেন অধীর চৌধুরী, ভাইরাল সেই ফুটেজ
সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে বিদায়ী সাংসদ অধীর চৌধুরীকে


বহরমপুর: তাপমাত্রার হেরফের হলেও ভোটের হাওয়ায় উত্তপ্ত গোটা রাজ্য। বহরমপুরে শনিবার সকালে যে ছবি দেখা গেল, তা দেখেই বোঝা যাচ্ছে ভোটের পারদ ঠিক কতটা চড়েছে। অধীর-গড় বলেই পরিচিত বহরমপুর। কংগ্রেসের ভিত এই কেন্দ্রে বেশ শক্ত। সেই বহরমপুরেই এদিন অধীরকে শুনতে হল গো ব্যাক স্লোগান। আর সেটা শুনেই মেজাজ হারিয়ে ফেলেন তিনি। সোজা চলে যান স্লোগান দেওয়া যুবকদের কাছে। তারপর কার্যত ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন তিনি। তাঁর দাবি, কিছু মদ্যপ যুবককে পাঠিয়েছিল তৃণমূল। অন্যদিকে, তৃণমূলের দাবি, অধীর এক ব্যক্তিকে চড় মেরেছেন।


ইতিমধ্য়েই প্রকাশ্য়ে এসেছে সিসিটিভি ফুটেজ। সেখানে দেখা যাচ্ছে প্রচারের মাঝে এক ব্যক্তির দিকে সোজা ছুটে যাচ্ছেন অধীর। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই ঘটনার প্রতিবাদে মিছিলও বের করে তৃণমূল।

অধীর চৌধুরী সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “বাড়ি ফিরে যাচ্ছিলাম। হঠাৎ কয়েকজন গো ব্যাক স্লোগান দিতে শুরু করে আর সঙ্গে গালাগালি দিতে শুরু করে। বিরক্ত হয়ে নামলাম। জিজ্ঞেস করলাম, কী বলছ বল। বলছে, পাঁচ বছরে কিছুই হয়নি। আসলে চুল্লু খেয়ে তৃণমূল নেতাদর নির্দেশে ওর বাধা দেওয়ার চেষ্টা করছিল।”


অন্যদিকে, তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, নির্বাচন কমিশনে বিষয়টি জানানো হয়েছে। বহরমপুর সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার বলেন, “গরিব মানুষ, তৃণমূল কর্মীদের ওপর আঘাত আমরা মেনে নেব না। উনি ভয় দেখাতে চাইছেন। কিন্তু আমরা ভয় পাব না।” গোটা মুর্শিদাবাদ জেলায় প্রতিবাদ মিছিল হবে বলেও জানিয়েছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours