লোকসভা ভোটের আগে আবারও বাংলায় নির্বাচনী প্রচারে এসেছেন মিঠুন চক্রবর্তী। উত্তরবঙ্গে প্রথম দফার প্রচার পর্বের লাস্ট ল্যাপে ঝড় তুলেছেন তিনি। ডাক দিয়েছেন 'সোনার বাংলা' গড়ার। নতুন ভোটারদের কাছে টানার চেষ্টায় নেমে পড়েছেন মিঠুন।

 জলঢোঁড়া, বেলেবোরা, জাত গোখরো কোনওটিই নয়, মিঠুনের সঙ্গে অন্য সাপের তুলনা কুণালের
কুণাল ঘোষ ও মিঠুন চক্রবর্তী


জলপাইগুড়ি: বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তীকে এবার লোকসভা ভোটের মুখে একহাত নিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। অতীতে বিভিন্ন নির্বাচনী প্রচারসভায় নিজের অভিনীত সিনেমার জনপ্রিয় ডায়লগ শোনাতে দেখা গিয়েছে মিঠুনকে। তাঁর মধ্যে একটি বহুল ব্যবহৃত ডায়লগ, যা মিঠুন একুশের বিধানসভা ভোটে একাধিকবার ব্যবহার করেছেন… ‘ আমি জলঢোঁরাও নই, বেলেবোড়াও নই, আমি জাত গোখরো।’ এবার সেই মিঠুন চক্রবর্তীকে ‘লাউডগা সাপ’ বলে খোঁচা দিলেন তৃণমূলের কুণাল ঘোষ।


এবারের লোকসভা ভোটের আগে আবারও বাংলায় নির্বাচনী প্রচারে এসেছেন মিঠুন চক্রবর্তী। উত্তরবঙ্গে প্রথম দফার প্রচার পর্বের লাস্ট ল্যাপে ঝড় তুলেছেন তিনি। ডাক দিয়েছেন ‘সোনার বাংলা’ গড়ার। নতুন ভোটারদের কাছে টানার চেষ্টায় নেমে পড়েছেন মিঠুন। তবে এবার বিজেপির তারকা প্রচারককে খোঁচা দিয়ে কুণাল বলে দিলেন, ‘তিনি আসলে একজন লাউডগা সাপের মতো। তাঁর পর্দার অভিনয়ের থেকে রাজনৈতিক অভিনয় বেশি হয়ে যাচ্ছে।’ বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তীকে যে এককালে মমতা বন্দ্যোপাধ্য়ায়ই রাজ্যসভায় পাঠিয়েছিলেন সে কথাও মনে করিয়ে দিয়েছেন কুণাল। তবে একইসঙ্গে তিনি এও স্পষ্ট করে দিয়েছেন, তাঁর নিশানায় অভিনেতা মিঠুন চক্রবর্তী নয়, রাজনীতিক মিঠুন চক্রবর্তী।


উল্লেখ্য, এর আগেও তৃণমূলের দেব ও বিজেপির মিঠুন অভিনীত একটি বাংলা সিনেমা ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। সেই সময়েও কুণাল ঘোষ একহাত নিয়েছিলেন মিঠুন চক্রবর্তীকে। ওই সিনেমাটিতে মিঠুন চক্রবর্তীর অভিনয় ‘ফ্লপ’ বলেও খোঁচা দিয়েছিলেন কুণাল। আর এবার লোকসভা ভোটের মুখে ফের একবার বিজেপির তারকা প্রচারককে বিঁধে ‘লাউডগা সাপের’ সঙ্গে তুলনা কুণালের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours