অভিষেক বন্দ্যোপাধ্যায় কি জঙ্গিদের টার্গেটে? কারণ, অভিষেকের বাড়ি রেইকি করে মুম্বই হামলার ষড়যন্ত্রকারী। এমনই বড় তথ্য সামনে আনল কলকাতা পুলিশ। তাঁর বাড়ি রেইকি করে মুম্বই হামলার ষড়যন্ত্রকারী।

জঙ্গি টার্গেটে অভিষেক! রেইকি করা হয়েছিল বাড়ি, গ্রেফতার মুম্বই হামলার 'ষড়যন্ত্রকারী'
অভিষেক বন্দ্যোপাধ্যায়, ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী


কলকাতা: তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায় কি জঙ্গিদের টার্গেটে? তাঁর বাড়ি রেইকি করে মুম্বই হামলার ষড়যন্ত্রকারী। এমনই বড় তথ্য সামনে আনল কলকাতা পুলিশ। এই ঘটনায় উঠে আসছে রাজারাম রেগের নাম। জানা যাচ্ছে, এই রাজারাম কলকাতায় আসে। শেক্সপিয়ার সরণি এলাকার একটি হোটেলে উঠেছিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর পিএ-র মোবাইল নম্বরও জোগাড় করেছিলেন বলে কলকাতা পুলিশ সূত্রে খবর।

জানা যাচ্ছে, কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স রাজারাম নামে এই ব্যক্তিকে মুম্বই থেকে গ্রেফতার করেছে। এই ব্যক্তির অপর বড় পরিচয় হল তিনি একসময় শিবসেনা নেতা ছিলেন। ২৬/১১ মুম্বই হামলার তদন্তে রেগের নাম উঠে এসেছিল। হামলার অন্যতম চক্রী ডেভিড হেডলির শিকাগোতে যখন বিচার প্রক্রিয়া চলছিল, সেই সময় তিনি বয়ান দিয়েছিলেন যে রাজারাম রেগে নামক এই শিবসেনা নেতার সঙ্গে শিবসেনা ভবনের বাইরে তিনি দেখা করেছিলেন। শুধু তাই নয়, তিনি চেয়েছিলেন লস্কর-ই-তৈবার মুম্বই হামলায় এই রাজারাম রেগেকে ব্যবহার করতে। এরপর থেকেই রাজারামের নাম মুম্বই হামলার ঘটনায় উঠে আসে।

কলকাতা পুলিশের অভিযোগ, রাজারাম দক্ষিণ কলকাতার একটি হোটেলে ছিলেন। সেখান থেকে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর আপ্ত-সাহায়কের ফোন নম্বরও জোগাড়ে করেছিলেন। একই সঙ্গে রেইকি করা হয় তৃণমূল নেতার বাড়িও। তবে ঠিক কী কারণে এই রেইকি করেছিলেন রাজারাম তা জানতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ কমিশনার মুরলীধর শর্মা বলেন, “তদন্তে আমরা জানতে পেরেছি মুম্বই থেকে একজন লোক এখানে এসে থেকেছে। প্রাথমিক তদন্তে জানতে পেরেছি ওই ব্যক্তি রাজারাম রেগে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours