কেউ মাঠে ঘুরলে তারপর থেকে রোহিতের 'গার্ডেন মে ঘুমনে ওয়ালে বান্দে' ডায়লগ জনপ্রিয় হয়ে ওঠে। এ বার ফের রোহিত সতীর্থদের নিয়ে বিস্ফোরক বার্তা দিলেন।


ছেলেরা এত অলস...', সতীর্থদের নিয়ে বিস্ফোরক রোহিত শর্মা

 'ছেলেরা এত অলস...', সতীর্থদের নিয়ে বিস্ফোরক রোহিত শর্মা


কলকাতা: স্টাম্প মাইক থাকার ফলে ক্রিকেটাররা মাঠে যা কথা বলেন, তার অনেকটাই এখন জনসমক্ষে চলে আসে। ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) একাধিকবার এমন বহু কথা বলেছেন, যা ধরা পড়েছে স্টাম্প মাইকে। সতীর্থরা ভালো খেললে রোহিত সমর্থন করেন ও ভালোবাসেন। তেমনই সতীর্থরা খারাপ খেললে তাঁদের উপর রাগ দেখাতেও পিছপা হন না। জুনিয়রদের আগলে রাখা রোহিতের যেমন কাজ, তেমনই তাঁরা ভুল করলে তাঁদের ধমক দেওয়াও হিটম্যান নিজের কাজ বলে মনে করেন। মাঠে বহুবার রোহিতকে মেজাজ হারাতেও দেখা গিয়েছে। চলতি বছরে ইংল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে টেস্ট সিরিজ চলাকালীন মেজাজ হারিয়ে সতীর্থদের গালিগালাজ করেছিলেন রোহিত। তিনি বলেছিলেন, ‘কেউ মাঠে ঘুরলে…..########।’ তারপর থেকে রোহিতের ‘গার্ডেন মে ঘুমনে ওয়ালে বান্দে’ ডায়লগ জনপ্রিয় হয়ে ওঠে। এ বার ফের রোহিত সতীর্থদের নিয়ে বিস্ফোরক বার্তা দিলেন।


সম্প্রতি নেটফ্লিক্স কপিল শর্মার শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ (The Great Indian Kapil Show) চালু হয়েছে। তার আসন্ন পর্বের প্রোমো প্রকাশিত হয়েছে। ওই রিয়ালিটি শো এর দ্বিতীয় পর্বে রোহিত শর্মা এবং শ্রেয়স আইয়ারকে অতিথি হিসেবে দেখা যাবে। তার প্রোমোতে দেখা গিয়েছে রিয়ালিটি শো-এর লেটে সবুজ রংয়ের পিচের মতো কার্পেট ছড়িয়ে এবং উইকেট সাজিয়ে রোহিত শর্মা, শ্রেয়স আইয়ারের সঙ্গে ক্রিকেট খেলেন কপিল শর্মা এবং ওই শো-য়ের অন্য কলাকুশলীরা। সেই সময় রোহিত শর্মাকে হাসতে হাসতে কপিল শর্মা জিজ্ঞাসা করেন, ‘এখন তো দুই প্রান্তেই স্টাম্প মাইক থাকে। তুমি কখনও কাউকে রেগে প্রবচন দিয়েছো?’ কপিলের এই প্রশ্নের উত্তরে রোহিত বলেন, ‘কী আর করতে পারি? আমাদের টিমের ছেলেরা এত অলস যে কী করব। ছুটতেই চায় না।’ রোহিতের কথা শুনে সকলে হেসে লুটোপুটি খেতে থাকেন। তাঁর পাশে থাকা শ্রেয়সও হাসতে থাকেন। এবং দর্শক আসনে থাকা রোহিতের স্ত্রী ঋতিকা সজদেও মুখ চেপে হাসতে থাকেন।


কপিল শর্মার শো মানে হাসির ফোয়ারা। এরপর রোহিতকে তিনি বলেন, ‘আপনাকে কেউ কখনও অদ্ভুত পরামর্শ দিয়েছে?’ উত্তরে রোহিত বলেন, ‘এয়ারপোর্টে আপনি দেখে থাকবেন সকল ক্রিকেটাররা হেডফোন ব্যবহার করেন। কেউ তো স্টাইল করে না।’ সকলেই হেসে গড়িয়ে পড়েন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours