চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এখনও অবধি ৮টি ম্যাচে খেলে শ্রেয়স আইয়ারের টিম কলকাতা নাইট রাইডার্স জিতেছে ৫টিতে। হার ৩টি। কেকেআরের পয়েন্ট ১০। নেট রানরেট +০.৯৭২। পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে রয়েছে গৌতম গম্ভীরের টিম।



ইডেনে গৌতমের 'গম্ভীর' রূপ, চতুর্থ আম্পায়ারের সঙ্গে জড়ালেন বিতর্কে
ইডেনে গৌতমের 'গম্ভীর' রূপ, চতুর্থ আম্পায়ারের সঙ্গে জড়ালেন বিতর্কে

কেকেআরের মেন্টর গৌতম গম্ভীরকে চলতি আইপিএলে (IPL) খুব একটা ‘গম্ভীর’ দেখা যায়নি। শুক্রবার ইডেন গার্ডেন্সে পঞ্জাব কিংসের কাছে কলকাতা নাইট রাইডার্স হেরেছে। এই ম্যাচে গৌতমের গম্ভীর রূপ দেখা গিয়েছে। চতুর্থ আম্পায়ারের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। সোশ্যাল মিডিয়ায় নাইট মেন্টরের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ঠিক কী ঘটেছিল?

কেকেআরের ইনিংস চলাকালীন হঠাৎ ফোর্থ আম্পায়ারের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন শ্রেয়স-নারিনদের মেন্টর গৌতম গম্ভীর। ১৪তম ওভারে আম্পায়ারের একটি সিদ্ধান্ত গৌতম গম্ভীর মেনে নিতে পারেননি। যার ফলে নাইট ডাগআউটে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। সেই সময় রাহুল চাহারের ওভারে আন্দ্রে রাসেল শেষ ডেলিভারিতে সিঙ্গল নেন। রাসেল ডেলিভারিটা কভারের দিকে কাট করেন। ফিল্ডার আশুতোষ শর্মা ঠিক করে বলটি ধরতে পারেননি। ইতিমধ্যে রাসেল আরও একটি রান নেন। কিন্তু, ততক্ষণে আম্পায়ার হঠাৎ করেই ওভার শেষ ঘোষণা করে দেন। যার ফলে রাসেলের সিঙ্গল আর কাউন্ট হয়নি। চতুর্থ আম্পায়ার অনিল চৌধুরি বলটি ডেড বলে ঘোষণা করেন। তারই প্রতিবাদ করেন কেকেআরের মেন্টর গৌতম গম্ভীর। ওই সময় ডাগআউটে উপস্থিত ছিলেন কোচ চন্দ্রকান্ত পন্ডিত ও অধিনায়ক শ্রেয়স আইয়ারও। গৌতম গম্ভীরের পাশাপাশি কেকেআর কোচ চন্দ্রকান্ত পন্ডিতও চতুর্থ আম্পায়ারকে বিষয়টি নিয়ে কিছু বলেন।


পঞ্জাব কিংসকে ইডেনে ২৬২ রানের রেকর্ড টার্গেট দিয়েছিল কেকেআর। কিন্তু নাইটদের বোলিং বিভাগ শুক্রবার রাতে আশানুরূপ পারফর্ম করতে পারেনি। যে কারণে ইডেনে রেকর্ড রান গড়েও হারের মুখ দেখতে হল কলকাতা নাইট রাইডার্সকে। এ বার কেকেআরের পরবর্তী হোম ম্যাচ ২৯ এপ্রিল, সোমবার। ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সেই ম্যাচ জিততে পারলে নাইটদের প্লে অফের রাস্তা কিছুটা সহজ হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours