শাশ্বত চট্টোপাধ্যায়ের টক শো 'অপুর সংসার'-এ এসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্পর্কে অনেক কথা বলেছিলেন রচনা। প্রসেনজিৎ কোনওদিনও তাঁর হাত ধরে মিষ্টি-মিষ্টি প্রেমের কথা বললেন না, এই নিয়ে রচনার খুবই আক্ষেপ, তা জানালেন অভিনেত্রী।

রচনার খুব দুঃখ! প্রসেনজিৎ পাশে বসে হাত ধরে কেন করলেন না প্রেম...
রচনা এবং প্রসেনজিৎ।


৩০-৪০টি ছবিতে একসঙ্গে নায়ক-নায়িকা হয়ে কাজ করেছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় এবং ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দুই অভিনেতার দারুণ ভাল সম্পর্ক। কিন্তু একটি বিষয় নিয়ে দারুণ আক্ষেপ করেছিলেন রচনা। কী সেটা?


শাশ্বত চট্টোপাধ্যায়ের টক শো ‘অপুর সংসার’-এ এসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্পর্কে অনেক কথা বলেছিলেন রচনা। প্রসেনজিৎ কোনওদিনও তাঁর হাত ধরে মিষ্টি-মিষ্টি প্রেমের কথা বললেন না, এই নিয়ে রচনার খুবই আক্ষেপ, তা জানালেন অভিনেত্রী। বলেছিলেন, “৩৫-৪০টি ছবিতে আমরা একসঙ্গে কাজ করলাম। কিন্তু কোনওদিনও আমাকে ভালবাসার দুটো কথা বললেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পাশে বসে হাতটা ধরলেন না, প্রেম করলেন না, পাত্তাও দিলেন না। এটাই আমার আক্ষেপ।”


আসলে কথাগুলো এক্কেবারেই মস্করা করে বলেছিলেন রচনা। প্রসেনজিতের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা কতখানি ভাল, জানিয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে লোকসভা ভোটের ময়দানে নেমেছেন রচনা। হুগলির তৃণমূল প্রার্থী হিসেবে তাঁকে নির্বাচনে দাঁড় করানো হয়েছে। প্রচারে ভয়ানক ব্যস্ত আছেন অভিনেত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours