ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএলের ম্যাচ মাত্র ১৬ বল খেলেন ধোনি। তাতে করেন ৩৭* রান। চেন্নাই সুপার কিংস পন্থের দিল্লির কাছে হারলেও ধোনির ব্যাটিং নিয়ে আলোচনা চলছেই। রবি-রাতে ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনিও ম্যাচের শেষে একটি ইন্সটাগ্রাম স্টোরি শেয়ার করেছেন।

পন্থকে অনেক শুভেচ্ছা, আর ধোনির জন্য কী লিখলেন স্ত্রী সাক্ষী? পোস্ট ভাইরাল

পন্থকে অনেক শুভেচ্ছা, আর ধোনির জন্য কী লিখলেন স্ত্রী সাক্ষী? পোস্ট ভাইরাল

মরসুমের প্রথম হারের মুখ দেখেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কিন্তু মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আবার জিতেছেন সকলের হৃদয়। অবশেষে রবিবার রাতে ধোনির অনুরাগীদের তাঁকে ব্যাটিং করতে দেখার ইচ্ছেপূরণ হয়েছে। ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএলের ম্যাচ মাত্র ১৬ বল খেলেন ধোনি। তাতে করেন ৩৭* রান। চেন্নাই সুপার কিংস পন্থের দিল্লির কাছে হারলেও ধোনির ব্যাটিং নিয়ে আলোচনা চলছেই। রবি-রাতে ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনিও ম্যাচের শেষে একটি ইন্সটাগ্রাম স্টোরি শেয়ার করেছেন।



দিল্লির বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনি ‘ইলেকট্রিক স্ট্রাইকার অব দ্য ম্যাচ’ এর পুরস্কার পেয়েছেন। ভাইজ্যাগে ধোনি ভক্তদের ঢল নেমেছিল। গ্যালারিতে হলুদ জার্সির দাপট দেখা যাচ্ছিল। ধোনির অনবদ্য ব্যাটিংয়ের পরও সিএসকে জিততে পারেনি। তাঁর আপামর অনুরাগীদের মতো ধোনির স্ত্রী-ও তাঁর ব্যাটিং উপভোগ করেছেন। ধোনির একটি ছবি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে সাক্ষী লিখেছেন, ‘হাই ডিয়ার মাহি! বুঝতেই পারলাম না যে গেমটা আমরা হেরে গিয়েছি।’ সাক্ষীর এই পোস্ট থেকে পরিষ্কার তিনি ধোনিকে ব্যাট হাতে দেখে ভীষণ খুশি হয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours