সংবাদ মাধ্যমের সামনে নির্যাতিতা মহিলা বলেন, "আমি বাচ্চাদের নিয়ে শুয়েছিলাম। খিল কখন খুলেছে টের পাইনি। আমি দেখি আমার হাত দুটো ধরেছে। চল তোকে তুলে নিয়ে যাব। যদি না যাস তোকে মেরে দেব। আবার বলছে চিৎকার করবি না। হাতে ভোজালি ছিল।"

জিতলে তোকে তুলে নিয়ে যাব', দুই সন্তানের মাকে হুমকি দিয়ে গ্রেফতার 'BJP নেতা'
নির্যাতিতা মহিলা


জাঙ্গিপাড়া: তফসিলি মহিলাকে বাড়িতে ঢুকে হেনস্থার অভিযোগ। বিজেপি জিতলে তুলে নিয়ে যাওয়ারও হুমকি। গ্রেফতার অভিযুক্ত বিজেপি নেতা। ঘটনা নিয়ে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল। অপরদিকে, বিজেপিও জানিয়েছে কোনও রকম অন্যায় তারা সমর্থন করবে না।


হুগলির জাঙ্গিপাড়া থানা এলাকার ঘটনা। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, পয়লা বৈশাখের রাতে এক যুবক তফসিলি এক মহিলার বাড়ির খিল খুলে ঢুকে পড়ে। যেই সময় ঘটনাটি ঘটে সেই সময় মহিলা তাঁর দুই সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। অভিযোগ, গলায় ভোজালি ধরে ওই মহিলাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন অভিযুক্ত বিজেপি নেতা। মহিলার চিৎকারে পরিবারের লোকজন উঠে পড়লে ওই যুবক পালিয়ে যায়। অভিযোগ, যাওয়ার আগে হুমকি দিয়ে যায়, “বিজেপি জিতলে তুলে নিয়ে যাব।” ঘটনায় জাঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অভিযুক্ত এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত বলে জানিয়েছেন এলাকাবাসী।

সংবাদ মাধ্যমের সামনে নির্যাতিতা মহিলা বলেন, “আমি বাচ্চাদের নিয়ে শুয়েছিলাম। খিল কখন খুলেছে টের পাইনি। আমি দেখি আমার হাত দুটো ধরেছে। চল তোকে তুলে নিয়ে যাব। যদি না যাস তোকে মেরে দেব। আবার বলছে চিৎকার করবি না। হাতে ভোজালি ছিল। আমায় বলছে,তোকে আগে তুলব। বিজেপি জিতলে তোর বাড়ির একে-একে সকলকে তুলব।” তিনি আরও বলেন, “ওই লোকটা এই এলাকায় থাকে। আমি খুব ভয় পাচ্ছি। আমার পরিবারের সকলকে মেরে ফেলবে বলেছে। ও নেশা করেছিল বলে মনে হয়। তবে কেন এমন করল বলতে পারছি না। আর বাড়ি থেকে বেরনোর সময় গালিগালাজ করেছে।” তিনি এও জানান, তাঁর সঙ্গে এই প্রথমবার এই ঘটনা ঘটিছে।


প্রতিবেশীরা বলেন, “বিজেপি জিতলে তুলে নিয়ে যাব এটা কেমন কথা। পার্টি যে যা খুশি করতে পারে,তাই বলে বিজেপি জিতলে তুলে নিয়ে যাব এই কথার প্রতিবাদ জানাই। আমরা গরিব মানুষ কোনও দল করি না। যে দল আসে তাদের সঙ্গে থাকি। কেন এমন বলবে। মেয়েরা থাকবে এমন অত্যাচার করবে এটা ভাল?”

এ প্রসঙ্গে জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল নেতা তমাল শোভন চন্দ্রের অভিযোগ, “বিজেপি মুখে সন্দেশখালির ঘটনা বলে মিথ্যে প্রচার করে বেড়ায়। আর তাদের দলের লোকেরা এই সব কান্ড করে। রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে মহিলাদের ধরে টানাটানি করে। আমরা অভিযুক্তর শাস্তি চাই।”

জাঙ্গিপাড়ার বিজেপি নেতা প্রসেনজিৎ বাগ বলেন, “কোনও মানুষই এই ঘটনাকে সমর্থন করে না। রাজনৈতিক দিক বাদ দিলেও আমি ব্যক্তিগত ভাবে এই ঘটনাকে সমর্থন করি না। এই ঘটনার সাথে বিজেপির কোনও সদস্য জড়িত থাকলে তাকে দল থেকে বহিস্কার করার ব্যবস্থা করা হবে। বিজেপি ওই মহিলার পাশে আছে।” আজ জাঙ্গিপাড়া থানায় মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours