ভোটের আগেই, ফলাফল প্রকাশের আগেই কেন পরের পরিকল্পনা? মোদী উল্লেখ করেন, গুজরাটে মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি দেখেছেন, ভোটের সময় সরকারি অফিসাররা ডিউটিতে চলে যান, ফলে প্রসাশনিক কাজে ব্যাঘাত ঘটে। তাই তিনি ভোটের আগে থেকেই আধিকারিকদের কাজ ঠিক করে দেন।

 লক্ষ্য ২০৪৭, AI-এর সাহায্য নিয়ে সব পরিকল্পনা করে ফেলেছেন প্রধানমন্ত্রী
নরেন্দ্র মোদী (ফাইল ছবি)


নয়া দিল্লি: ২০২৪-এর লোকসভা নির্বাচন আসন্ন। কিন্তু ২০৪৭ সাল পর্যন্ত সব পরিকল্পনা তৈরি করেছেন প্রধানমন্ত্রী। সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে সেই পরিকল্পনার কথাই জানালেন তিনি। ভোট প্রচারে গিয়ে মোদী বারবার বলেছেন ‘ট্রেলার’ দেখানোর কথা। তবে সেই ট্রেলারে ভয় পাওয়ার কোনও কারণ নেই বলেই উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী। তিনি জানান, দেশের স্বার্থেই যা করার করবেন তিনি।


মোদী বলেন, আমি যখন কোনও বড় পরিকল্পনার কথা বলব, তখন কেউ ভয় পাবেন না। আমি কাউকে ভয় দেখানোর জন্য কোনও সিদ্ধান্ত নিই না। আমি দেশের সার্বিক উন্নয়নের জন্যই সিদ্ধান্ত নিই। আমি মনে করি না যে আমি সব কাজ করে ফেলেছি, আমি শুধু চেষ্টা করেছি। এখনও অনেক কিছু করার আছে। তিনি উল্লেখ করেন, সব পরিবারের স্বপ্ন সত্যি করাই তাঁর লক্ষ্য, তাই ট্রেলারের কথা বলেছেন তিনি।

কিন্তু ভোটের আগেই, ফলাফল প্রকাশের আগেই কেন পরের পরিকল্পনা? মোদী উল্লেখ করেন, গুজরাটে মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি দেখেছেন, ভোটের সময় সরকারি অফিসাররা ডিউটিতে চলে যান, ফলে প্রসাশনিক কাজে ব্যাঘাত ঘটে। তাই তিনি ভোটের আগে থেকেই আধিকারিকদের কাজ ঠিক করে দেন। মোদী বলেন, আমি অফিসারদের কাজ নির্ধারণ করে দিয়ে বলি, এটা পরবর্তী সরকারের জন্য করবেন। তাই আমি ১০০ অন্তত দিনের পরিকল্পনা আগে থেকে করে রাখি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours