চলতি মার্চের ২২ তারিখ থেকে শুরু হবে ১৭তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ও ফাফ ডু'প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ২৩ তারিখ রয়েছে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। এ বার শাহরুখ খানের আইপিএল টিম কেকেআর অস্থায়ী প্রশিক্ষণ শিবির শুরু করে দিল মুম্বইতে। তাতে রয়েছেন রিঙ্কু সিং।


 শাহরুখের শহরে প্রস্তুতি শুরু, KKR এ রিঙ্কু সিং যেন নতুন কিং


শাহরুখের শহরে প্রস্তুতি শুরু, KKRএ রিঙ্কু সিং যেন নতুন কিং

কলকাতা: মায়ানগরীতে আসন্ন আইপিএলের (IPL) প্রস্তুতি শুরু করে দিলেন নাইট তারকারা। চলতি মার্চের ২২ তারিখ থেকে শুরু হবে ১৭তম আইপিএল। দ্বিতীয় দিনই অর্থাৎ ২৩ তারিখ রয়েছে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। এ বার শাহরুখ খানের আইপিএল টিম কেকেআর (KKR) অস্থায়ী প্রশিক্ষণ শিবির শুরু করে দিল মুম্বইতে। আইপিএল শুরু হওয়ার আগে নবি মুম্বইতে চলছে ডিওয়াই পাটিল টুর্নামেন্ট। সেখানে খেলছেন জাতীয় দলে খেলা এবং দেশের একাধিক ঘরোয়া ক্রিকেটার। সেই তালিকায় রয়েছেন রিঙ্কু সিং (Rinku Singh), নীতীশ রানারাও। এ বার তাঁদের নিয়ে কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ার অস্থায়ী প্রস্তুতি শিবির শুরু করেছেন।

১৫ মার্চ থেকে কলকাতায় কেকেআরের প্রাক মরসুম প্রস্তুতি শিবির শুরু হবে। কিন্তু এখন যেহেতু মুম্বইতে রয়েছেন একাধিক কেকেআরের ক্রিকেটার, তাই সময় নষ্ট না করে কলকাতা নাইট রাইডার্সের মুম্বইয়ের অ্যাকাডেমিতে জড়ো হলেন রিঙ্কু-বরুণরা। এই সপ্তাহে কেকেআরের অস্থায়ী প্রস্তুতি শিবিরে অংশ নিচ্ছেন – রিঙ্কু সিং, নীতীশ রানা, বরুণ চক্রবর্তী, সূয়াশ শর্মা, অনুকূল রায়, বৈভব আরোরা, চেতন সাকারিয়া, সাকিব হোসেন ও রমনদীপ সিংরা।

কলকাতা নাইট রাইডার্স শিবিরে রিঙ্কু সিং এখন নতুন কিং। কেকেআরের অনুরাগীদের মুখে মুখে ঘোরে সে কথা। রিঙ্কু সিংয়ের উপর এ বার থেকে নাইটদের আস্থা আরও বাড়বে, এ কথা বলার অপেক্ষা রাখে না। জাতীয় দলে সীমিত ওভারে তিনি নিয়মিত সুযোগ পাচ্ছেন। সম্প্রতি বোর্ডের বার্ষিক চুক্তিতেও অন্তর্ভুক্ত হয়েছেন আলিগড়ের ছেলে। কেকেআরের হাত ধরেই আইপিএলের সময় তিনি নজর কেড়েছিলেন। একা হাতে নাইটদের বহু ম্যাচ জিতিয়েছেন। দেশের জার্সিতে নতুন ফিনিশারের তকমা পেয়েছেন রিঙ্কু। এ বার যে কারণে তাঁর উপর নাইট সমর্থকদের থাকবে পাহাড় প্রমাণ প্রত্যাশা। টিমের মালিক শাহরুখ খান যেমন লক্ষ লক্ষ মানুষের হাটথ্রব, কেকেআরের সুপারস্টার রিঙ্কু সিংও তাঁর থেকে কম নন। সাফল্য মাথা ঘুরিয়ে দেয়নি ২৬ বছর বয়সী বাঁ হাতি ব্যাটারের। সাদামাটা রিঙ্কু অবশ্য জানেন, সাফল্য পেলেও কী ভাবে মাটির মানুষ হয়ে থাকতে হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours