ধোনির সঙ্গে দীপক চাহারের একটা আলাদাই বন্ড রয়েছে। দীপক সিএসকে নেতা ধোনির কতটা প্রিয়, তা অনেকের অজানা নয়। ২০১৮ সালের জানুয়ারিতে আইপিএলের নিলামে দীপক চাহারকে কেনে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। দীপক দেখতে দেখতে ধোনির টিমের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেন।

 বোনই এখন ব্যাটিং কোচ! IPLএর আগে নেটে প্রস্তুতি দীপক চাহারের
বোনই এখন ব্যাটিং কোচ! IPLএর আগে নেটে প্রস্তুতি দীপক চাহারের

কলকাতা: অপেক্ষার আর ১৩টা দিন। না না আনলাকি থার্টিন নয়। এই ১৩ বেশ খুশির। কারণ আর মাত্র ১৩দিন পর আইপিএল শুরু হবে। ২২ মার্চ চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ দিয়ে আইপিএলের (IPL) পর্দা উঠবে। এই মুহূর্তে আইপিএলে খেলতে চলা একাধিক ক্রিকেটার প্রস্তুতিতে ব্যস্ত। চেন্নাই সুপার কিংসের তারকা অলরাউন্ডার দীপক চাহার (Deepak Chahar) অবশ্য অনুশীলনে ব্যস্ত এক বিশেষ ব্যক্তির সঙ্গে। তিনি বর্তমানে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) শিবিরেই রয়েছেন। কিন্তু অনুশীলন করছেন তাঁর বোন মালতি চাহারের সঙ্গে। মালতি তাঁর ইন্সটাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করেছেন।

আইপিএল চলাকালীন সিএসকে শিবির বরাবরই বিশেষ বিশেষ উদ্যোগ নেয়। এ বার তেমনই সিএসকে শিবিরে ছিল ফ্যামিলি প্র্যাক্টিস সেশন। সেখানেই বোলিং মেশিনে বল দিতে দেখা যায় মালতি চাহারকে। সেই সময় নেটে ছিলেন দীপক চাহার। ওই ভিডিয়ো শেয়ার করে মালতি ক্যাপশনে লিখেছেন, ‘আমার দিক থেকে যদি বলি, তা হলে ও আইপিএল ২০২৪ এর জন্য তৈরি। বাকিটা নির্ভর করছে সিএসকের উপর।’ আইপিএলের আগে এখন যেন বোন মালতিই হয়েছেন দীপকের ব্যাটিং কোচ।


ধোনির সঙ্গে দীপক চাহারের একটা আলাদাই বন্ড রয়েছে। দীপক সিএসকে নেতা ধোনির কতটা প্রিয়, তা অনেকের অজানা নয়। ২০১৮ সালের জানুয়ারিতে আইপিএলের নিলামে দীপক চাহারকে কেনে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। দীপক দেখতে দেখতে ধোনির টিমের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেন। ২০২১ সালে তিনি চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন। গত আইপিএলে তিনি ১০টি ম্যাচ খেলেছিলেন। তাতে নিয়েছিলেন ২৯৭ রানের বিনিময়ে ১৩টি উইকেট নিয়েছিলেন। তবে ব্যাট হাতে অবদান রাখতে পারেননি। এ বার দেখার আসন্ন আইপিএলে দীপক কেমন পারফর্ম করেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours