গত বছর শ্রেয়স আইয়ারকে তাঁর পিঠের চোটের জন্য অস্ত্রোপচার হয়েছিল। যার ফলে পুরো আইপিএলে তাঁর খেলা হয়নি। এ বারও তেমনটাই হবে না তো? তাঁর চোটের কারণে রঞ্জি ফাইনালে ফিল্ডিং না করায় সেই আশঙ্কা কিন্তু বাড়ছে। রঞ্জি ফাইনাল শেষ হলেই তাঁর কলকাতায় নাইট শিবিরে যোগ দেওয়ার কথা ছিল।

শ্রেয়সের 'গম্ভীর' চোট, IPLএর আগে চিন্তার কালো মেঘ KKR শিবিরে

শ্রেয়সের 'গম্ভীর' চোট, IPLএর আগে চিন্তার কালো মেঘ KKR শিবিরে


কলকাতা: চোট যেন কোনও মতেই শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) পিছু ছাড়তে চাইছে না। বর্তমানে তিনি ব্যস্ত রঞ্জি ট্রফির ফাইনালে। কিন্তু বিদর্ভর বিরুদ্ধে তাঁকে ফিল্ডিং করতে দেখা যাচ্ছে না। রঞ্জি ফাইনালের চতুর্থ দিনও ফিল্ডিংয়ে দেখা যায়নি শ্রেয়সকে। পঞ্চম দিনও তাঁকে পাওয়া যায়নি মাঠে। মুম্বইয়ের দ্বিতীয় ইনিংসে ৯৫ রানের অনবদ্য ইনিংস উপহার দিয়েছিলেন শ্রেয়স। যা একদিকে মুম্বইকে যেমন স্বস্তি দিয়েছিল, তেমনই কেকেআর (KKR) শিবিরকেও আইপিএল (IPL) শুরু হওয়ার আগে আশ্বস্ত করেছিল। কিন্তু এই মুহূর্তে শ্রেয়স আইয়ারকে নিয়ে বিরাট খবর পাওয়া গিয়েছে। তাঁর পুরনো পিঠের চোট ফের মাথাচাড়া দিয়েছে। যে কারণে তিনি ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিদর্ভর বিরুদ্ধে ফিল্ডিং করছেন না।

গত বছর শ্রেয়স আইয়ারকে তাঁর পিঠের চোটের জন্য অস্ত্রোপচার হয়েছিল। যার ফলে পুরো আইপিএলে তাঁর খেলা হয়নি। এ বারও তেমনটাই হবে না তো? তাঁর চোটের কারণে রঞ্জি ফাইনালে ফিল্ডিং না করায় সেই আশঙ্কা কিন্তু বাড়ছে। রঞ্জি ফাইনাল শেষ হলেই তাঁর কলকাতায় নাইট শিবিরে যোগ দেওয়ার কথা ছিল। ২৩ মার্চ এ বারের আইপিএলে কেকেআরের প্রথম ম্যাচ। তার আগে শ্রেয়সের এই পুরনো পিঠের চোট চিন্তায় ফেলে দিল গৌতম গম্ভীর, চন্দ্রকান্ত পন্ডিতদের।

টাইমস অব ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, মঙ্গলবার ১১১ বল খেলার পথে দু’বার শ্রেয়স মুম্বইয়ের ফিজিয়োর কাছ থেকে পিঠের ব্যাথার জন্য ট্রিটমেন্ট করিয়েছিলেন। এরপর চতুর্থ দিন তিনি ফিল্ডিং করতে পারেননি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পিঠের স্ক্যানও হয়েছে। এক সূত্র বলেছে, ‘ওর পিঠের অবস্থা ভালো নয়। ওর পুরনো চোটই আবার মাথাচাড়া দিয়েছে। রঞ্জি ফাইনালের পঞ্চম দিনও ও ফিল্ডিং করতে পারছে না। আইপিএলের শুরুর দিকের কয়েকটি ম্যাচও ও মিস করতে পারে।’

এর আগে দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীন শ্রেয়স পিঠে ব্যাথা অনুভব করেছিলেন। এবং তিনি সেই ব্যাথার কথা টিম ম্যানেজমেন্টকেও জানিয়েছিলেন। এরপর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির হেড নীতীন প্যাটেল শ্রেয়সকে ফিট বলে জানিয়ে দেন। কিন্তু তারপরও রঞ্জি ট্রফিতে প্রথমে খেলেননি তিনি। সেমিফাইনাল ও ফাইনালে খেলেছেন। সম্প্রতি বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়েছেন শ্রেয়স।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours