প্রাণের স্বামী শাহরুখ খানকে ডিভোর্স দিতে কেন চেয়েছিলেন গৌরী? কী এমন ঘটেছিল তাঁদের মধ্যে যে শাহরুখের সংসার ছেড়ে চিরকালের মতো বেরিয়ে এসেছিলেন গৌরী? জানেন সেই গোপন কথা... জানলে বিশ্বাসই করতে পারবেন না যে আলোর নীচে কত্ত অন্ধকার রয়েছে।

শাহরুখকে 'ডিভোর্স'! সংসার ছারখার করে মায়ের কাছে চলে যান গৌরী?
শাহরুখ-গৌরী।


গৌরী খানকে বিয়ে করেছিলেন শাহরুখ খান। দিল্লির বড়লোক পরিবারের মেয়ে ছিলেন গৌরী। শাহরুখের সঙ্গে একই স্কুলে পড়তেন তিনি। ছোটবেলা থেকেই গৌরীকে মন দিয়ে বসেছিলেন শাহরুখ। তাঁকে প্রথম-প্রথম গৌরীর পরিবার একেবারেই মেনে নেয়নি। কিন্তু শাহরুখ গৌরীর ব্যাপারে খুবই পজ়েসিভ ছিলেন। অন্য কারও সঙ্গে কথা বললে শাহরুখের খুবই অস্বস্তি হত। তিনি বিরক্ত হতেন। ফলে পজ়েটিভ প্রেমিকের হাত থেকে নিস্তার পাওয়ার জন্য মুম্বইয়ে পালিয়ে এসেছিলেন গৌরী। প্রেমিকা হাতছাড়া হয়ে গিয়েছে, এই ভয়ে এবং দুঃখে শাহরুখও দিল্লি ছেড়ে মুম্বইয়ে চলে এসেছিলেন। তাঁর হাতে ছিল মাত্র ৫০ টাকা। প্রত্যেকদিন মুম্বইয়ের সি-বিচে ঘুরে বেড়াতেন শাহরুখ এবং গৌরীকে খুঁজে বেড়াতেন। তারপর নিরাশ হয়ে দিল্লি ফিরে আসার দিন হঠাৎই গৌরীর সঙ্গে শাহরুখের একটি ছোট্ট সি-বিচে দেখা হয়। গৌরী বুঝতে পারেন, শাহরুখ তাঁকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন। রূপকথার মতো গল্প, তাই না!


অনেকগুলো বছর ধরে সুখী দাম্পত্য কাটাচ্ছেন শাহরুখ-গৌরী। কিন্তু এই সুখী দাম্পত্যে একবার ফাটল লাগে। চারদিকে রটে যায়, গৌরী নাকি শাহরুখকে ডিভোর্স দিতে চলেছেন।

কী ভয়ানক কাণ্ড, তাই না! শাহরুখ খানের মতো একজন কিংবদন্তি তারকার ঘর ভাঙছে, লোকের তো কৌতূহল হবেই। এই ঘরভাঙার গুঞ্জনের পিছনে নাম জড়ায় এক বিশ্ব সুন্দরীর। ঐশ্বর্য রাই বচ্চনের পর এই ভারতীয় নারীর মাথাতেই ওঠে মিস ওয়ার্ল্ডের মুকুট। প্রিয়াঙ্কা চোপড়ার কারণেই গৌরী-শাহরুখের সংসার ভেঙে ছারখার হয়ে যাচ্ছিল।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours