লোকসভা নির্বাচনের প্রচার আগে থেকেই শুরু করে দিয়েছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপির সমস্ত নেতারাই প্রচার করছেন দেশজুড়ে। এবার প্রধানমন্ত্রী মোদীর নামে গানও প্রকাশ করা হল। গানের নাম "মোদী কা পরিবার"।

এবার গানেও 'মোদী পরিবার', লোকসভার দিন ঘোষণার আগেই প্রচারের গান প্রকাশ বিজেপির
প্রকাশিত হল "মোদী কা পরিবার" গান।


মাস ঘুরলেই লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2024)। আজ, শনিবার লোকসভা নির্বাচনের দিন ঘোষণা হতে চলেছে। নির্বাচনের দিন ঘোষণার আগেই ইতিমধ্যে প্রচারে নেমে পড়েছে সমস্ত দল। পিছিয়ে নেই বিজেপিও। নির্বাচনের দিন ঘোষণার আগেই প্রচারের গান প্রকাশ করল বিজেপি (BJP)। গানের নাম দেওয়া হয়েছে, “মোদী কা পরিবার”।


লোকসভা নির্বাচনের প্রচার আগে থেকেই শুরু করে দিয়েছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপির সমস্ত নেতারাই প্রচার করছেন দেশজুড়ে। এবার প্রধানমন্ত্রী মোদীর নামে গানও প্রকাশ করা হল। গানের নাম “মোদী কা পরিবার”। মোদী সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প ও সাধারণ মানুষের প্রধানমন্ত্রী মোদীর উপরে আস্থাকেই তুলে ধরা হয়েছে।



প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজেও সেই ভিডিয়ো শেয়ার করেছেন।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা আরজেডি নেতা লালু প্রসাদ যাদব প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ করে বলেছিলেন, “প্রধানমন্ত্রী মোদীর পরিবার নেই তো আমরা কী করব?”। এরপরই প্রতিবাদে সরব হয় বিজেপির সকল কর্মীরা। তারা সকলে নিজেদের মোদীর পরিবার বলে পরিচয় দেন। বর্তমানে কেন্দ্রীয় মন্ত্রী থেকে শুরু করে বিজেপির সাধারণ কর্মীরা সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজেদের নামের পাশে “মোদীর পরিবার” লেখেন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours