সাংসদ পদ থেকে ইস্তফা দিয়ে কি বিয়ে করে নিচ্ছেন মিমি? কাকে বিয়ে করছেন অভিনেত্রী? কে সেই পাত্র? এমন নানা প্রশ্ন উঠতে পারে। তবে মিমি যে নিজেকে নিজের মতো গোছাতে ব্যস্ত তা বলাই যায়। তিনি বড় সিদ্ধান্ত নিয়েছেন জীবনে। জানেন কী?

ভোটে নেই, সাংসদ পদ ছেড়েছেন; এবার বড় সিদ্ধান্ত নিলেন মিমি, বিয়ে করছেন?
মিমি চক্রবর্তী (ফাইল ছবি)


সামনেই লোকসভা নির্বাচন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়ে প্রতিপক্ষকে হারিয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সাংসদ হয়েছিলেন। কিন্তু পাঁচ বছর যেতে না যেতেই সাংসদ পথ থেকে ইস্তফা দিয়েছেন মিমি। আসন্ন লোকসভা নির্বাচন শুরুর ঠিক আগেই এই সিদ্ধান্ত নিয়েছেন। ফলে যাদবপুরের প্রার্থী হয়ে ভোট লড়ছেন না মিমি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করে সেই ইস্তফা দিয়েছেন অভিনেত্রী। ফলে যাদবপুর কেন্দ্র থেকে মিমির জায়গায় লড়বেন আরও এক অভিনেত্রী–সায়নী ঘোষ। ঘটনাচক্রে সায়নী আবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তুলনামূলক সাহিত্য়ের ছাত্রীও ছিলেন। তবে নির্বাচনে না দাঁড়িয়ে বড় সিদ্ধান্ত নিয়েছেন মিমি। তা হলে কি বিয়ে করে নিচ্ছেন?


না না, বিয়ে করার আপাতত কোনও পরিকল্পনাই নেই মিমির। তিনি যে এক্কেবারে সিঙ্গল, তা নানাভাবে জানিয়ে দিয়েছেন। তবে কী? মিমির পোস্ট, তিনি বাংলাদেশের সঙ্গে একটি কাজ করছেন। ছবির কাজ সেটি। এই প্রথম বাংলাদেশের সঙ্গে কোনও ছবিতে কাজ করবেন মিমি। সেই ছবির নাম ‘তুফান’। বাংলাদেশের বাণিজ্যিক ছবি সেটি। এপার বাংলার টালিগঞ্জের বহু অভিনেত্রী বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ইধিকা পালেরা নাম লিখিয়ে নিয়েছেন আগেই। এবার বাংলাদেশে হাতেখড়ি হল মিমির। তাঁর এপারে শেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘রক্তবীজ’। এক পুলিশ অফিসারের চরিত্রে দারুণ অভিনয় করেছেন মিমি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours