এ দিকে, পদত্যাগ করার পর মঙ্গলবার আবার তাপস রায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি কাউন্সিলর সজল ঘোষ। যদিও, পুরোটাই সৌজন্য সাক্ষাত বলেই দাবি করেছিলেন বিজেপি নেতা। বলেছিলেন, তৃণমূল ছাড়ার পর 'কাকু'কে প্রণাম করতে এসেছেন।

 সুকান্ত-শুভেন্দুর সঙ্গে সাক্ষাত করতে পারেন তাপস রায়, আজই কি তবে...
তাপস রায়।


কলকাতা: সোমবার তৃণমূলের উপর একরাশ ক্ষোভ উগরে দল ছেড়েছিলেন বরাহনগরের তৃণমূল বিধায়ক তাপস রায়। পদ থেকেও ইস্তফা দিয়েছিলেন তিনি। গুঞ্জন উঠছিল, তাহলে কি এবার যোগ দিতে চলেছেন বিজেপি-তে? এই সব প্রশ্নের মধ্যেই জল্পনা আরও বাড়ালেন প্রাক্তন এই তৃণমূল বিধায়ক। সূত্রের খবর, মঙ্গলবার বিকেল পাঁচটায় তিনি যাচ্ছেন সল্টলেকে বিজেপি-র অফিসে। শুধু তাই নয়, বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠকও করতে পারেন তিনি।

এ দিকে, পদত্যাগ করার পর মঙ্গলবার আবার তাপস রায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি কাউন্সিলর সজল ঘোষ। যদিও, পুরোটাই সৌজন্য সাক্ষাত বলেই দাবি করেছিলেন বিজেপি নেতা। বলেছিলেন, তৃণমূল ছাড়ার পর ‘কাকু’কে প্রণাম করতে এসেছেন। এরপর আজ বিজেপি-র অফিসে সুকান্ত-শুভেন্দুর সঙ্গে সাক্ষাত। জল্পনা আরও বাড়িয়ে দিচ্ছে। রাজনৈতিক মহলের প্রশ্ন তাহলে কি আজই বিজেপি-তে যোগ দিতেন পারেন তাপসবাবু? উত্তর সময়ই দেবে।

বস্তুত, তৃণমূলের পুরনো সৈনিক তাপস রায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের সঙ্গী। কংগ্রেস ছেড়ে তৃণমূল যোগদান। তারপর থেকে আর কোনওদিন দল বদল করেননি। তবে বিবিধ বিষয় নিয়ে ইদানিং তৃণমূলের সঙ্গে দূরত্ব বেড়েছিল তাপস রায়ের মত রাজনৈতিক কারবারিদের। উত্তর কলকাতা জেলা সভাপতি পদ থেকে তাপসকে সরিয়ে দিতেই হতাশা বাড়ে তাঁর অনুগামী শিবিরে। শুধু তাই নয়, বাড়িতে ইডি হানার সময় তিনি একরাশ ক্ষোভ উগরে দেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। সেই সময় প্রকাশ্যেই বলেছিলেন,”আমার বাড়িতে ইডি আসার পিছনে হাত সুদীপ বন্দ্যোপাধ্যায়ের।” এরপর থেকে খানিকটা চুপচাপ থাকতেই দেখা গিয়েছিল তাঁকে। এরপর সোমবার একদিকে যেমন দল ছাড়েন। পরে ছাড়েন পদও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours