সারপ্রাইজ পাওয়া গিয়েছিল বড়দিনে। ২০২৩ সালে সকলের সামনে রাহাকে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিল বলিউডের চর্চিত জুটি। সেই প্রথম রাহার ছবি ভাইরাল হয়। তারপর ২ থেকে ৩ বার সামনে আসে রাহার ছবি। 

আলিয়া-রণবীরের মেয়ে রাহার যমজ বোন? ছবি দেখে চমকে উঠছে নেটপাড়া
 
রাহা কাপুর। এই নাম এখন কম বেশি সকলের কাছে পরিচিত। কারণ একটাই, কাপুর পরিবারের উত্তরসূরী। যাকে নিয়ে গত এক বছর চার মাস ধরে নানা জল্পনা বর্তমান। আলিয়া ভাট অন্তঃসত্ত্বা, খবর সামনে আসার পর থেকেই সকলেই অপেক্ষায় ছিলেন রণবীর কাপুর ও আলিয়ার সন্তান আসার অপেক্ষায়। যদিও অপেক্ষার অবসান হয়নি সুখবর পাওয়ার পরও। কারণ রাহার মুখ দেখা যায়নি একবছর। কারণ কাপুর পরিবার থেকে স্থির করা হয়েছিল, রাহাকে প্রথম বছর কেউ আসনে আনবেন না। তেমনটাই ঘটে। যদিও সারপ্রাইজ পাওয়া গিয়েছিল বড়দিনে। ২০২৩ সালে সকলের সামনে রাহাকে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিল বলিউডের চর্চিত জুটি। সেই প্রথম রাহার ছবি ভাইরাল হয়। তারপর ২ থেকে ৩ বার সামনে আসে রাহার ছবি।


তাতেই সকলে চিনে গিয়েছে ছোট্ট স্টারকে। এবার মিলল রাহার যমজের খোঁজ। ভারতের বুকে নয়, পাকিস্তানে রয়েছে সেই স্টারকিড। নাম হালিমা। ছবি দেখে অবাক নেটপাড়া। পাকিস্তানের গায়ক আতিফ আসলামের মেয়ে। একবছরের জন্মদিনে মেয়ের ছবি সামনে আনলেন গায়ক। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই শোরগোল তুঙ্গে। নিজের চোখকে যেন বিশ্বাস করতে পারছেন না কেউ। পাশাপাশি রাখলে একজোড়া। ছবি মুহূর্তে ভাইরাল। সকলেই রাহার পাশে আতিফের মেয়ের ছবি বসিয়ে পোস্ট করছেন।


কমেন্ট সেকশনে শুভেচ্ছার পাশাপাশি রাহার প্রসঙ্গও টানতে দেখা যাচ্ছে অনেককেই। প্রসঙ্গত, রাহার চোখের মণীর রঙ শুধু নীল। এই যা তফাৎ। বাকি পুরোপুরি য়েন একই ছাঁচে তৈরি এই দুই পরী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours