ছোট থেকেই সোশ্যাল মিডিয়া স্টার তৈমুর আলি খান। তৈমুর জন্মলগ্ন থেকেই ভাইরাল। তাকে নিয়ে তৈরি হয়েছে একাধিক ফ্যানপেজ। তার ছবি ভক্তদের হাতে হাতে ঘোরে, স্কুলের আপডেট থেকে শুরু করে, মায়ের হাত ধরে সৈকত ভ্রমণ, তালিকা থেকে বাদ পড়ে না কিছুই।

'তৈমুরের বিয়ে?' বরকর্তা সইফ? ভিডিয়ো সামনে আসতেই চমকে গেল নেটপাড়া


বয়স মাত্র সাত। ২০১৬ সালে পাতৌদি পরিবারের কোল আলো করে জন্ম হয়েছিল সর্বাধিক চর্চিত স্টারকিড তৈমুর আলি খান। করিনা কাপুর ও সইফ আলি খানের প্রথম সন্তান। দেখতে দেখতে সাত বছর বয়স হয়ে গেল এরই মধ্যে বিয়ে? কী অবাক হচ্ছেন তো? সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হতেই তা নিয়ে চর্চা শুরু। তৈমুর আলি খানের নাকি বিয়ে, নেটিজ়েনদের এমন মনে হওয়ার পিছনে কারণ হল সইফ আলি খান। এক ভিডিয়োতে দেখা যায় বরকর্তার সাজে সেজে উঠেছেন সইফ আলি খান। ভিন্টেজ গাড়িতে, মাথায় পাগরি পরে সকলের নজর কাড়ছেন তিনি। পিছনে আসছে পালকি। সামনে বসে সইফ বলছেন ‘মালিকাইয়াজম’। সেই ভিডিয়োটা ঠিক কীসের, তা প্রকাশ্যে না এলেও নানা জনের নানা মত। ফলে নেটিজ়েনদের মজার মজার কমেন্টে ভরে উঠছে নেটপাড়া।


কেউ লিখছেন, তৈমুর আলি খানের বিয়ে। কেউ আবার লিখেছেন, সইফ তৃতীয় বিয়ে করতে চলেছেন। কেউ আবার লিখলেন, সলমন খানের বিয়েতে চলেছেন সইফ আলি খান। তবেল ঠিক কী কারণে এই রাজকীয় আয়োজন তা জানা যায়নি। প্রসঙ্গত এই ভিডিয়ো পোস্ট হওয়া মাত্র অনেকেই অনেক মন্তব্য করছেন। তবে তা যে ছোট্ট তৈমুরের বিয়ে নয়, কিংবা সলমনেরও বিয়ের সানাই বাজেনি, তা স্পষ্ট হয়েই যায়।



ছোট থেকেই সোশ্যাল মিডিয়া স্টার তৈমুর আলি খান। তৈমুর জন্মলগ্ন থেকেই ভাইরাল। তাকে নিয়ে তৈরি হয়েছে একাধিক ফ্যানপেজ। তার ছবি ভক্তদের হাতে হাতে ঘোরে, স্কুলের আপডেট থেকে শুরু করে, মায়ের হাত ধরে সৈকত ভ্রমণ, তালিকা থেকে বাদ পড়ে না কিছুই। তবে কোথাও গিয়ে যেন সেই তৈমুর আলি খানকে নিয়েই দর্শকদের নিরাশ করেছিলেন করিনা কাপুর খান। কারণ তাঁর মনে হয় তৈমুর ফুটবল খেলতে পছন্দ করে, হয়তো সে খেলার দিকেই যেতে পছন্দ করবেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours